Advertisement

Responsive Advertisement

আগরতলা রেলস্টেশন থেকে এক বাংলাদেশী যুবকসহ ভারতীয় দালাল আটক

এই নিউজের ভিডিও দেখতে লিংকে ক্লিক করুন 👈

আগরতলা, ২১মে : ২৪ ঘন্টার ব্যবধানে আবারো রাজধানী আগরতলা রেলওয়ে স্টেশন থেকে অবৈধ বাংলাদেশি অনুপ্রবেশকারী আটক। গোপন সংবাদের ভিত্তিতে এক বাংলাদেশী যুবককে আটক করলো আগরতলা রেল স্টেশনের জিআরপি থানার পুলিশ। সেই সঙ্গে ভারতীয় দালালকেও আটক করা হয়। ট্রেনে করে তাদের দিল্লি যাওয়ার পরিকল্পনা ছিল। 
আগরতলা রেলস্টেশনের জিআরপি থানার ওসি তাপস দাস মঙ্গলবার সংবাদ মাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার রাতে স্টেশন থেকে বাংলাদেশী যুবককে গ্রেফতার করা হয়। তার নাম করিমুল্লা, বাড়ি বাংলাদেশের চট্টগ্রাম, ভারতীয় যুবকের নাম খুরুশেদ আলম, বাড়ি উত্তর দিল্লি এলাকায় বলে জানিয়েছে। তারা তেজস রাজধানী এক্সপ্রেস এ করে দিল্লি যাওয়ার পরিকল্পনায় ছিল। তাদের বিরুদ্ধে নির্দিষ্ট দাঁড়ায় মামলা নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। মঙ্গলবার আদালতে তুলে পুলিশ রিমান্ডে নিয়ে আসা হয় জিজ্ঞাসাবাদের জন্য। 
উল্লেখ্য ,এই নিয়ে গত এক সপ্তাহের মধ্যে প্রায় ২০ জন বাংলাদেশি নাগরিককে আগরতলা রেল স্টেশন থেকে গ্রেফতার করা হয়েছে ।একই সাথে গত সাত দিনে মানব পাচারের সাথে যুক্ত তিনজন ভারতীয়কেও গ্রেফতার করা হয়েছে। তাদের পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ চলছে। ধৃতদের জিজ্ঞাসাবাদের সূত্র ধরে মানব পাচারের সাথে যুক্ত একটি বড়সড় চক্রকে পুলিশ জালে তোলার চেষ্টা করছে বলে জানান জিআরপি থানার ওসি তাপস দাস।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ