Advertisement

Responsive Advertisement

ভিকি হত্যার অভিযুক্ত রাকেশ এবং আকাশকে পুলিশ রিমান্ডে পাঠালেন আদালত

এই নিউজের ভিডিও দেখার জন্য ক্লিক করুন লিংকে 👈

আগরতলা, ২১ মে : রাজধানী আগরতলার চাঞ্চল্যকর ভিকি হত্যার অন্যতম অভিযুক্ত রাজু বর্মনের ভাই রাকেশ বর্মণকে ট্রানজিট রিমান্ডে নিয়ে আসার ২৪ ঘণ্টার মধ্যে আদালতে তোলা হলো। 
৩০ এপ্রিল রাজধানী আগরতলার শালবাগান এলাকায় গুলি করে হত্যা করা হয় উষা বাজারস্থিত ভারতরত্ন সংঘের সম্পাদক দূর্গাপ্রসন্ন দেব ওরফে ভিকিকে। এই ঘটনার মূল অভিযুক্তদের মধ্যে রাকেশ বর্মন, তাকে পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর থেকে আটক করে সোমবার আগরতলায় নিয়ে আসা হয় এবং মঙ্গলবার আদালতে তোলা হয়। জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানায়। আদালত সবদিক বিবেচনা করে রিমান্ড মঞ্জুর করেছেন। 
পাশাপাশি এদিন এই হত্যাকাণ্ডে শুটার বলে অভিযুক্ত আকাশকেও জেল রিমান্ড থেকে আদালতে তোলা হয়। সে সোমবার আদালতের কাছে অভিযোগ এনেছিল পুলিশ রিমান্ডে তার উপর শারীরিক নির্যাতন চালানো হচ্ছে। এই আবেদনের প্রেক্ষিতে তাকে জেল হাজতে পাঠানো হয় এবং জেল রিমান্ড থেকে এদিন আদালতে তোলা হয়। যে আঘাত দেখিয়ে সে আদালতের কাছে তার উপর পুলিশি নির্যাতনের অভিযোগ জানিয়েছিল, পরবর্তী সময়ে শেষ ডাক্তারের কাছে স্বীকার করে যে বাথরুমে পড়ে গিয়ে তার শরীরে আচড় লেগেছে। তাই তার অভিযোগ অসত্য বলে প্রমাণিত হয় হলে আদালত তাকে আবার ছয় দিনের জন্য পুলিশ রিমান্ডে পাঠিয়েছেন বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন সরকার পক্ষে আইনজীবী সংকর লোধ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ