Advertisement

Responsive Advertisement

৬ আগরতলা বিধানসভা কেন্দ্রে দুষ্কৃতীদের তৎপরতা পেতে ছুটে গেলেন জেলা শাসক

আগরতলা, ১৯ এপ্রিল : এক ফুটা রক্তেপাত ছাড়াই ত্রিপুরা রাজ্যের প্রথম দফার ভোট গ্রহণ পর্ব অনুষ্ঠিত হলো। ভোট শেষে নির্বাচনের কাজে যুক্ত কর্মীরা আবার ভোট বন্দি ইভিএম রাজধানী আগরতলার উমাকান্ত একাডেমির স্ট্রং রুম সহ অন্যান্য জায়গার স্ট্রং রুমে কঠোর নিরাপত্তার মধ্যে রাখা হয়। ভোট পর্ব শান্তিপূর্ণ ভাবে নিতে গেলেও ভোট শেষ হওয়ার পর শুক্রবার রাতে রাজধানী আগরতলার বেশ কিছু জায়গায় দুষ্কৃতীর দল অশান্তির পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করে। বিশেষ করে রাতের আধারে বিভিন্ন জায়গায় বাড়িঘরে ইদ পাটকেল ছুড়ে বলে অভিযোগ আসে। মূলত ৬ নম্বর আগরতলা বিধানসভা এলাকার অন্তর্গত কয়েকটি জায়গায় এই ধরনের ঘটনার অভিযোগ আসে।  
এই খবর শুনতে পেয়ে রাতেই ওই এলাকাগুলিতে টহলদারিতে বেরিয়ে পড়েন পশ্চিম জেলার জেলা শাসক তথা পশ্চিম ত্রিপুরার লোকসভা আসনের রিটার্নিং অফিসার ডা বিশাল কুমার। এই সময়  জেলাশাসক তার সঙ্গে পশ্চিম জেলার পুলিশ সুপার ডা কিরণ কুমার কে সহ বিশাল পুলিশ বাহিনীকে নিয়ে যান। তারা ৬ আগরতলা বিধানসভার অন্তর্গত ইন্দ্রনগর, জিবি বাজার, 79 টিলা এলাকা নন্দননগর এলাকা পরিদর্শন করেন। 
জেলা শাসক বিশাল কুমার এই বিষয়ে সংবাদ মাধ্যমকে জানান, যে সকল জায়গা থেকে সাধারণ মানুষ অথবা রাজনৈতিক দলের তরফে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টার খবর এসেছে সেই জায়গাতেই পুলিশ এবং নিরাপত্তা কর্মী দিয়ে এলাকাকে সুরক্ষিত রাখা হচ্ছে। শুধুমাত্র আগরতলা শহর নয় গোটা লোকসভা কেন্দ্রতে ৩০ থেকে ৩৫টি টিম ঘুরে ঘুরে পরিস্থিতিকে নিয়ন্ত্রণে রাখার জন্য কাজ চলছে। গঠন নজরদারের কারণে কোন ধরনের অপ্রিয় ঘটনা ঘটবে না বললেও আশ্বস্ত করেন। এরপরও যদি কেউ এই ধরনের ঘটনা ঘটানোর চেষ্টা করে তাহলে কঠোর থেকে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন জেলা শাসক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ