Advertisement

Responsive Advertisement

বিরোধীদের অপচেষ্টার বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ জানালো বিজেপি


আগরতলা, ১৯ এপ্রিল: ভোটদানে বাধা দেওয়ার গুজব উড়িয়ে রাজ্যের ভোটারসহ সাধারণ মানুষের মধ্যে উত্তেজনা ছড়ানোর চেষ্টা করছেন বিরোধীরা। শুক্রবার পশ্চিম ত্রিপুরার লোকসভা আসনে এবং রামনগর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের ভোট গ্রহণ প্রক্রিয়া চলাকালীন সময় রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের সাথে সাক্ষাৎ করে একথা বলে বলেন ত্রিপুরা প্রদেশ বিজেপির এক প্রতিনিধি দল। শুধুমাত্র মৌখিক অভিযোগই নয় সেই সঙ্গে তারা তথ্য তুলে ধরেন মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছে। 
এদিন মুখ্য নির্বাচনী আধিকারিক পুনীত আগরওয়ালের সঙ্গে এই বিষয়ে কথা বললে বেরিয়ে আসার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে ত্রিপুরা প্রদেশ বিজেপি মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য বলেন, রাজ্যের বিরোধীরা পরিকল্পিত ভাবে তাদের নিজেদের এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করে দেওয়া হচ্ছে বলে মিথ্যা অভিযোগ তুলছে বিজেপির বিরুদ্ধে। তিনি বলেন, কোনো তথ্য প্রমাণ ছাড়াই বিরোধীরা বিজেপির বিরুদ্ধে ভয়ভীতি দেখানোর অভিযোগ আনছেন।
তিনি আরো বলেন, মুখ্যমন্ত্রীর কেন্দ্রে ভোট দানে বাধা দেওয়ার অসত্য তথ্য তুলে ইন্ডিয়া জোট প্রার্থী আশীষ কুমার সাহা নিচু স্তরের রাজনীতির পরিচয় দিয়েছেন। তিনি বলেন, এভাবে উত্তেজনা ছড়ানো এবং উস্কানি দেওয়ার চেষ্টা অত্যন্ত দুর্ভাগ্যজনক। তা গণতন্ত্রের জন্য কখনোই সুস্থ আচরণ হতে পারে না। এজন্য, তথ্য প্রমাণ সহকারে রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছে অভিযোগ জানানো হয়েছে। এদিন নবেন্দু ভট্টাচার্যের সঙ্গে ছিলেন প্রদেশ বিজেপি মিডিয়া ছেলের ইনচার্জ সুনীত সরকার ও মৃনাল কান্তি নাথ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ