Advertisement

Responsive Advertisement

বিজেপির রাইমাভ্যালি মন্ডলে কিষান মোর্চার নির্বাচনী সভা অনুষ্ঠিত

আগরতলা, ২০এপ্রিল : বিজেপি কিষান মোর্চা রাইমাভ্যালি মন্ডলের উদ্যোগে পূর্ব ত্রিপুরার লোকসভা আসনে বিজেপি প্রার্থী মহারানী কৃতি সিং দেববর্মার সমর্থনে শনিবার গন্ডাছড়া মহকুমার রৈস্যাবাড়ী ও লক্ষ্মীপুর গ্রামে দুটি জনসভা হয়। প্রথম সভায় উপস্থিত ছিলেন কিষান মোর্চা ত্রিপুরা প্রদেশ সভাপতি প্রদীপ বরণ রায়, প্রদেশ সম্পাদক বীরসিং জমাতিয়া, বিজেপি রাইমাভ্যালি মন্ডল সভাপতি সমীর রঞ্জন ত্রিপুরা, ত্রিপুরা স্বশসিত জেলা পরিষদ সদস্য রাজেশ ত্রিপুরা প্রমূখ।
সভায় সভাপতিত্ব করেন শক্তিকেন্দ্র ইনচার্জ ললিত মোহন ত্রিপুরা। দ্বিতীয় সভায় উপস্থিত ছিলেন বিজেপি ধলাই জেলা বিজেপি সহ-সভাপতি বিকাশ চাকমা, বিজেপি রাইমাভ্যালি মন্ডল সভাপতি সমীর রঞ্জন ত্রিপুরা, তিপ্রামথা ব্লক ভাইস চেয়ারম্যান বাসুদেব চাকমা, কিষান মোর্চা প্রদেশ সম্পাদক বীর সিং জমাতিয়া এবং কিষান মোর্চা প্রদেশ সভাপতি প্রদীপ বরণ রায়। লক্ষ্মীপুর সভায় সভাপতিত্ব করেন বিজেপি কিষান মোর্চা রাইমা বেলী সভাপতি দরবাসা চাকমা। 
রৈস্যাবাড়ী সভায় বক্তব্য রাখেন স্বশাসিত জেলা পরিষদের সদস্য রাজেশ ত্রিপুরা রাইমাভেলি মন্ডল সভাপতি সমীর রঞ্জন ত্রিপুরা, রইস্যাবাড়ি বিএসসি চেয়ারম্যান প্রদীপ ত্রিপুরা ও কিষান মোর্চা প্রদেশ সভাপতি প্রদীপ বরণ রায়। রাইমাভ্যালি মন্ডলের লক্ষ্মীপুর গ্রামে যে কৃষক সমাবেশ হয় সেখানে বক্তব্য রাখেন ত্রিপুরা মাথা ব্লক ভাইস চেয়ারম্যান বাসুদেব চাকমা, কিষান মোর্চা রাইমাভ্যালি মন্ডল সভাপতি দরবাসা চাকমা ও প্রদেশ কিষান মোর্চা সভাপতি প্রদীপ বরণ রায়। উভয় সভাতে বক্তব্য রাখতে গিয়ে প্রদেশ কিষান মোর্চা সভাপতি কেন্দ্রীয় সরকারের ১০ বছর এবং রাজ্য সরকারের ছয় বছরে কেন্দ্র এবং রাজ্য সরকারের উন্নয়ন মূলক কাজের পরিসংখ্যান তুলে ধরেন এবং ত্রিপুরার আপামর জনগণের যে সুযোগ সুবিধা ও উন্নতি হয়েছে। তার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন বিজেপি সরকার সমাজের অন্তিম ব্যক্তি এবং শেষ গরিব মানুষটির জন্য চিন্তা করে এবং সমাজের সকল স্তরের মানুষের সম্মান বিজেপি সরকারের আমলে বৃদ্ধি হয়েছে। তিনি সিপিএমের ৩৫ বছরের অপকর্মের বিস্তৃত আলোচনা করেন এবং আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী মহারানী কৃতি সিং দেববর্মা মহাশয়াকে বিপুল ভোটে জয়ী করার আহবান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ