Advertisement

Responsive Advertisement

দেশের উন্নয়নের স্বার্থে তৃতীয় বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে মোদিকে চাইছেন মানুষ: মুখ্যমন্ত্রী


আগরতলা, ২০ এপ্রিল: পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের নির্বাচনে ৮১ শতাংশের উপর ভোট পড়েছে। ত্রিপুরাতে সত্যিকারের অর্থে উৎসবের মেজাজে ভোট হয়। বিরোধীরা মানুষকে বিভ্রান্ত করতে অনেক কথা বলেন। কিন্তু মানুষের কাছে তাদের কোন গ্রহণযোগ্যতা নেই। তারা যেসকল দাবি করছে এর কোন ভিত্তি নেই। মানুষ শান্তি সম্প্রীতি নিয়ে থাকতে চায়। দেশের উন্নয়নের স্বার্থে, মোদির গ্যারান্টির বাস্তবায়নে এবং দেশকে শক্তিশালী করতে মানুষ চাইছে নরেন্দ্র মোদিকে তৃতীয় বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে। 
                        লোকসভা নির্বাচনকে ঘিরে পূর্ব ত্রিপুরা উপজাতি সংরক্ষিত আসনে ভারতীয় জনতা পার্টির প্রার্থী কৃতি সিং দেববর্মার সমর্থনে শনিবার সন্ধ্যায় ধলাই জেলার কমলপুরে আয়োজিত সুবিশাল রোড শোয়ে অংশগ্রহণ করে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। এই রোড শো কমলপুর মহকুমা শহরের কালীবাড়ি থেকে শুরু হয়ে দীর্ঘ রাস্তা পরিক্রমা করে ফুলছড়ি গিয়ে শেষ হয়।
                        পরে সংবাদ মাধ্যমের সঙ্গে মতবিনিময় করতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগেই লোকসভা নির্বাচনের দামামা বাজিয়ে দিয়েছেন। প্রকৃত অর্থেই মানুষ ভারতীয় জনতা পার্টির সঙ্গে রয়েছে। কমলপুরে এসে মানুষের উচ্ছ্বাস উদ্দীপনা দেখে খুবই ভালো লাগলো। যেভাবে সবাই আমাদের পাশে এসে দাঁড়িয়েছে তাতে আমি অভিভূত। ত্রিপুরায় উৎসবের মেজাজে ভোট হয়। এর প্রমাণ গতকালের পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে নির্বাচন। মানুষ স্বতঃস্ফূর্তভাবে নিজেদের মত প্রকাশ করেছে। সকলেই চাইছেন দেশের উন্নয়নে এবং দেশকে শক্তিশালী করতে নরেন্দ্র মোদিকে তৃতীয় বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে।
             এই নির্বাচনী প্রচারে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন বিধায়ক মনোজ কান্তি দেব সহ কমলপুর মন্ডলের মন্ডল সভাপতি সহ অন্যান্য শীর্ষ নেতৃত্ব। প্রচার কর্মসূচির সময়ে রাজপথের বিভিন্ন জায়গায় মঞ্চ তৈরি করে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ