Advertisement

Responsive Advertisement

পশ্চিম আসনে ভোটকে ঘিরে বিরোধীদের অভিযোগ নিয়ে তোপ মুখ্যমন্ত্রীর

আগরতলা, ১৯ এপ্রিল: আগামী ২৪ এপ্রিল পর্যন্ত পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীর হয়ে একটানা নির্বাচনী প্রচার চলবে। এখন পর্যন্ত এই আসনের ১৩টি জায়গায় নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করেছি। এখন বাকি বিধানসভা কেন্দ্র এলাকায় প্রচার করা হবে। 
                    শুক্রবার উত্তর জেলা ও উনকোটি জেলায় নির্বাচনী কর্মসূচিতে অংশ নিতে ট্রেনে সফর করার সময় সংবাদ মাধ্যমকে এই তথ্য জানান মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
                     ভারতীয় জনতা পার্টির বরিষ্ঠ নেতা তথা মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, নির্বাচনী প্রক্রিয়া চলার সময় এখন বিরোধীরা নানা অভিযোগ উত্থাপন করছে। কারণ তাদের পায়ের তলায় মাটি সরে গেছে। তাই একে অপরের সঙ্গে বন্ধুত্ব করেছে তারা। মানুষকে নানাভাবে বিভ্রান্ত করাই এখন তাদের অন্যতম লক্ষ্য। মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, বিরোধীদের লক্ষ্য হচ্ছে নির্বাচন কমিশনকে বিভিন্নভাবে হেয় প্রতিপন্ন করা। এজন্য এসব বিষয়ে গুরুত্ব না দেওয়ায় ভালো। পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে ও রামনগর উপনির্বাচনে মানুষ লাইনে দাঁড়িয়ে সুশৃঙ্খলভাবে ভোট দিচ্ছেন। যা ফেসবুক এবং সোশ্যাল মিডিয়াতেও দেখা যাচ্ছে। হাসিমুখেই মানুষ নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করে ভোট কেন্দ্র থেকে বেরিয়ে আসছেন। উৎসবের মেজাজেই ভোট প্রক্রিয়ায় অংশ নিয়েছে মানুষ। 
                     ভারতীয় জনতা পার্টির শীর্ষ নেতা ডাঃ সাহা আরো বলেন, বিরোধী নেতৃত্ব মানুষের এই উৎসবের মেজাজে ভোট দানকে ব্যাঙ্গ করে কথা বলছেন। যা সত্যি অবাক লাগে। বিরোধীদের তরফে যেসমস্ত অভিযোগ আনা হয়েছে সেগুলি না হওয়ায় বাঞ্ছনীয়। অভিযোগ সাপেক্ষে যা ব্যবস্থা নেওয়ার সেটা নির্বাচন কমিশন করবে। সিপিএম কংগ্রেসের বড় মাপের নেতৃত্ব থেকে এধরণের বিভ্রান্তিকর অভিযোগ আনা হয়েছে। তবে এসমস্ত নাটক করে মানুষকে এবং নির্বাচন কমিশনকে আর বোকা বানানো যাবে না বলেও দাবি করেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ