Advertisement

Responsive Advertisement

চিটফান্ড নিয়ে বাম নেতাদের প্রশ্নের জবাব দিল প্রদেশ বিজেপি



আগরতলা, ২২এপ্রিল : তৎকালীন বামফ্রন্ট সরকারের সময়কালে এই রাজ্যে দুর্নীতি ছাড়া আর কিছুই ছিল না। তখন বাম মন্ত্রী বিধায়কদের মধ্যেই রাজ্যের সার্বিক উন্নয়ন সীমাবদ্ধ ছিল। রাজ্যের বিভিন্ন প্রান্তের নাগরিকদেরকে প্রলোভন দেখিয়ে তাদের থেকে অর্থ আদায় করে নিজেদের বাড়িঘর তৈরীতে ব্যস্ত থাকতেন নেতা-মন্ত্রীরা। সোমবার কৃষ্ণনগরস্থিত প্রদেশ বিজেপি অফিসে এক সাংবাদিক সম্মেলনে এমনটাই বললেন দলের মুখ্য মুখপাত্র সুব্রত চক্রবর্তী। 
এদিন তিনি আরো বলেন, পূর্ব ত্রিপুরার বিভিন্ন জায়গায় জনসভাতে মানিক সরকার, জিতেন্দ্র চৌধুরী বিভিন্ন ক্ষেত্রে প্রতিক্রিয়া ব্যক্ত করেন রোজভ্যালি বা বিভিন্ন চিটফান্ড নিয়ে। এবার তা নিয়ে উত্তর দিতে গিয়ে সুব্রত চক্রবর্তী। তিনি আরো বলেন, বর্তমান সরকার অর্থাৎ বিজেপি সরকার রাজ্য প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বেকার এবং মহিলাদের স্বাবলম্বী করার জন্য স্বসহায়ক গ্রুপের মাধ্যমে ঋণ নিয়ে ব্যবসা করার সুযোগ করে দিচ্ছে রাজ্য সরকার। পুরুষদের পাশাপাশি এখন মহিলারাও বিভিন্ন দিক থেকে এগিয়ে। আরো বলেন, সম্প্রতি সংসদের প্রধানমন্ত্রী মহিলাদের জন্য ৩০ সংরক্ষনের ঘোষণা করা হয়েছে যা পূর্বতন সরকারের সময়কালে ভুলেও ভাবতে পারেনি। পাশাপাশি তিনি প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার এবং সিপিএমের রাজ্য সম্পাদকের উত্তরে তিনি বলেন, চিটফান্ডের নামে সাধারণ নাগরিকদের হাজার হাজার লক্ষ লক্ষ টাকা লুট করে নিয়ে নিজেদের পাল্লা ভারী করেছে। 
তিনি বলেন, রাজ্যের সাধারণ নাগরিকরা যোগ্য জবাব দিয়েছেন। তাছাড়া তিনি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির নানা উন্নয়ন মূলক প্রকল্পগুলিও জনসমক্ষে তুলে ধরেন এদিনের এই সাংবাদিক সম্মেলনে। এদিন সুব্রত চক্রবর্তীর পাশাপাশি সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির মিডিয়া ইনচার্জ সুনিত সরকার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ