Advertisement

Responsive Advertisement

বামেরা গরিব মানুষের দুঃখ কষ্ট বুঝে না : বিপ্লব কুমার দেব


আগরতলা, ২২ এপ্রিল : ২৫ বছর এরাজ্যে বামেরা গরীব অংশের মানুষদের কাছ থেকে চাঁদা তুলে তাদের লুন্ঠন করত। তাই তারা গরীব মানুষের দুঃখ-কষ্ট বোঝে না। এই অভিমত পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেবের। সোমবার কল্যাণপুর প্রমোদনগর মন্ডলের উদ্যোগে পূর্ব ত্রিপুরা আসনে বিজেপি প্রার্থী রাজকুমারী কৃতি সিং দেববর্মনের সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় বাংলাদেশ সম্পর্কে অভিমত ব্যক্ত করতে গিয়ে এই কথাগুলো বলে 
 পাশাপাশি এদিন তিনি আরো বলেন, বাম আমলে কল্যাণপুরে বহু কংগ্রেস কর্মী খুন হয়েছিলেন। বহু মানুষ নির্বাচনী সন্ত্রাসের শিকার হয়েছিলেন। কিন্তু রাজ্যে বিজেপি সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর একজনও বিরোধী কোন রাজনৈতিক দলের কর্মী রাজনৈতিক খুনের হয় নি বলে দাবী করেন।
ত্রিপুরায় ৩৫ বছর কংগ্রেস ও বামেদের মধ্যে বিদ্বেষের রাজনীতি করেছিল। একে অপরের শত্রু ছিল। কিন্তু আজ সেই কংগ্রেস ও বাম নেতাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরী হয়েছে। ত্রিপুরার আইপিএফটি , তিপরা মথা, টিএসইউ সহ অন্যান্য বিরোধী দল বামেদের বিরুদ্ধে ছিল। কিন্তু তারা বিজেপি বিরুদ্ধে কখনোই ছিল না। কারণ, ২৫ বছর ধরে বামেরা জনজাতিদের শোষণ করেছিল।তাওই বাম আমলে ত্রিপুরাবাসী ক্যাপ্সুল চাল খেতেন। কারণ , ২৫ বছর কমিউনিস্ট গরীবদের কাছ থেকে চাঁদা তুলে লুন্ঠন করত। তাই প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার ও বিরোধী দলনেতা জিতেন্দ্র চৌধুরী রাজ্যবাসীকে বিক্রি করা তাঁদের পেশা ছিল। তাই তাঁরা গরীবের দুঃখ বোঝে না বলেও মন্তব্য করেন। 
কিন্তু বিজেপি সরকার মাত্র ৬বছরের
ব্রু শরণার্থীদের স্থায়ী বসবাসের জন্য সমাধান করেছে। তাই পূর্ব ত্রিপুরা লোকসভা আসনেও বিজেপি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মাকে ভোট দিয়ে জয়যুক্ত করে বামেদের চিরতরে বিদায় জানানোর আহ্বান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ