Advertisement

Responsive Advertisement

বিজেপির জয় নিশ্চিত করে প্রধানমন্ত্রীর লক্ষ্য পূরণ করবে ত্রিপুরা: মুখ্যমন্ত্রী


আগরতলা, ২ এপ্রিল: আসন্ন লোকসভা নির্বাচনে ত্রিপুরার দুটি আসনে ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের জয় নিশ্চিত করে ত্রিপুরার আপামর জনগণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির "এক ভারত, শ্রেষ্ঠ ভারত" এর স্বপ্ন পূরণ করবে।
                               লোকসভা নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার পূর্ব ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মার সমর্থনে খোয়াই শহর এলাকায় আয়োজিত নির্বাচনী পদযাত্রায় অংশ নিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। এদিন মুখ্যমন্ত্রীর নেতৃত্বে খোয়াইতে নির্বাচনী প্রচারের সময় ব্যাপক জনসমাগম দেখা যায়।
                             মুখ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আসন্ন লোকসভা নির্বাচনের লক্ষ্য নির্ধারণ করেছেন। তিনি একা বিজেপির জন্য ৩৭০টি আসনের টার্গেট রেখেছেন এবং এনডিএ-র সমর্থনে আমরা ৪০০ - এর অধিক আসন অতিক্রম করার লক্ষ্য ধার্য করেছি। এই লক্ষ্যমাত্রাকে সামনে রেখে এবং প্রধানমন্ত্রীর নির্দেশ অনুসরণ করে আমরা ত্রিপুরার সমস্ত জায়গায় যাচ্ছি। আজ আমরা খোয়াইয়ে এসে মিটিং, সমাবেশ, পদযাত্রা ইত্যাদি কর্মসূচি করছি। বিজেপি, আইপিএফটি ও তিপ্রা মথা এই নির্বাচনে একসাথে লড়াই করছে। আমি নিশ্চিত যে আমরা গত বারের থেকে এবার অধিক ভোটের মার্জিন ছাড়িয়ে যাব। কারণ আমরা যেখানেই যাচ্ছি সেখানেই জনগণের মধ্যে উৎসাহ প্রত্যক্ষ করছি এবং সকলেই আমাদের দলের সমর্থনে এগিয়ে আসছেন। 
                              মুখ্যমন্ত্রী ডাঃ সাহা জোর দিয়ে বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি মানুষের আস্থা রয়েছে। যা পূর্ব ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টির প্রার্থী কৃতি সিং দেববর্মার বিভিন্ন নির্বাচনী সমাবেশে মানুষের ব্যাপক অংশগ্রহণ ও সমর্থন থেকে প্রমাণিত হয়েছে।
                            মুখ্যমন্ত্রী বলেন, আমি রাজ্যের সকল অংশের মানুষকে বলতে চাই যে বিজেপি, আইপিএফটি ও তিপ্রা মথা জোট 'এক ত্রিপুরা, শ্রেষ্ঠ ত্রিপুরা' গড়ে তোলার জন্য এবং সকলেই যাতে শান্তিতে থাকতে পারে সেই দিশা নিয়ে কাজ করছে। অথচ একটা সময় আমরা দেখেছি যে ত্রিপুরাকে কীভাবে অশান্তি গ্রাস করেছিল। সিপিএম এবং কংগ্রেসের শাসনামল মানুষ প্রত্যক্ষ করেছে। এক অস্থির পরিস্থিতির মধ্যে কাটাতে হয়েছে এই রাজ্যের মানুষকে। কিন্তু ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন সরকার আসার পর এখন শান্তি বিরাজ করছে রাজ্যে। আসন্ন এই লোকসভা নির্বাচনে জনগণ আমাদের উভয় প্রার্থীকে বিজয়ী করে প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী। 
                   এই নির্বাচনী পদযাত্রায় উপস্থিত ছিলেন যুব বিষয়ক ও ক্রীড়া মন্ত্রী টিংকু রায়, মন্ত্রী অনিমেষ দেববর্মা সহ জেলা ও মন্ডল স্তরের অন্যান্য নেতৃত্ব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ