Advertisement

Responsive Advertisement

বিজেপি পশ্চিমবঙ্গে উল্লেখযোগ্য ফলাফলের জন্য প্রস্তুত রয়েছে: মুখ্যমন্ত্রী

আগরতলা, ৩ এপ্রিল: আগামীদিন পশ্চিমবঙ্গের চেহারা পাল্টে যাবে। মনোনয়নপত্র জমা দেওয়ার পর যে ফলাফল বের হবে তাতে আগামীতে পশ্চিমবঙ্গ কোনদিকে যাবে সেটার একটা দিশা খুঁজে পাওয়া যাবে। গতবার পশ্চিমবঙ্গের ৪২টি লোকসভা আসনের মধ্যে ১৮টি আসন পেয়েছে ভারতীয় জনতা পার্টি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে গতবারের তুলনায় এবার পশ্চিমবঙ্গে উল্লেখযোগ্য ফলাফল করবে বিজেপি। 
বুধবার পশ্চিমবঙ্গের বালুরঘাটে আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষে ভারতীয় জনতা পার্টির প্রার্থী এবং পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি ড. সুকান্ত মজুমদারের মনোনয়ন দাখিল প্রক্রিয়ায় অংশ নিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
 এদিন বালুরঘাটে একটি সমাবেশের নেতৃত্ব দেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডাঃ সাহা। আর সেই সুবিশাল মিছিলে ভোটারদের ব্যাপক উপস্থিতি ভারতীয় জনতা পার্টির জয়ের স্পষ্ট ইঙ্গিত দিয়ে রাখলো। 
পরে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করতে গিয়ে মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা লোকসভা নির্বাচনের পর পশ্চিমবঙ্গের পরিস্থিতি আমূল পরিবর্তিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, আমি আজ এখানে পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি ড. সুকান্ত মজুমদারের মনোনয়ন দাখিলে থাকতে পেরে খুবই আনন্দিত বোধ করছি। আমি নিশ্চিত যে আগামী দিনে পশ্চিমবঙ্গ একটি উল্লেখযোগ্য পরিবর্তনের মধ্য দিয়ে যাবে। লোকসভার ফলাফল পশ্চিমবঙ্গকে এক নতুন দিক নির্দেশনা দেবে।  
মুখ্যমন্ত্রী বলেন, গত বার পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচনে ১৮টি আসন জিতেছিল বিজেপি। আর এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে আরো ভালো ফলাফল করবে ভারতীয় জনতা পার্টি। প্রধানমন্ত্রী আসন্ন লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টিকে ৩৭০টি আসনের টার্গেট দিয়েছেন। আর আমাদের সহযোগী পার্টি এনডিএ-র সাথে ৪০০'র অধিক আসন অতিক্রম করার প্রত্যাশা করছি। বাংলা আজ কী ভাবছে, ভারত আগামীকাল কী ভাবে - সেটা এই লোকসভা নির্বাচনের পরেই বোঝা যাবে। তবে ফলাফল গতবারের চেয়েও ভালো হবে। পশ্চিমবঙ্গের বর্তমান পরিস্থিতি অতীতের থেকে অনেকটাই আলাদা। সিপিএম শাসনামলে পশ্চিমবঙ্গে সহিংসতা এবং অস্থিরতা দেখেছিল মানুষ। যা দুর্ভাগ্যবশত তৃণমূল কংগ্রেসের শাসনেও অব্যাহত রয়েছে। কিন্তু এধরণের হওয়া উচিত নয়। 
 মুখ্যমন্ত্রী জানান, ভারতীয় জনতা পার্টির শাসনে ত্রিপুরায় সম্পূর্ন শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়। যেখানে বিজেপি, সিপিএম এবং কংগ্রেসের দলীয় পতাকা একইসাথে উড়তে থাকে। তাই আসন্ন নির্বাচনে সবাইকে উৎসবমুখর পরিবেশে নির্বাচন প্রক্রিয়ায় অংশগ্রহণের আহ্বান জানান বাংলায় অবস্থানরত ত্রিপুরার মুখ্যমন্ত্রী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ