Advertisement

Responsive Advertisement

জোলাইবাড়ী মন্ডলের ৪৪ নং বুথে বুথ অফিসের উদ্বোধন ও যোগদানসভা

বিশ্বেশ্বর মজুমদার, শান্তিরবাজার, ৩ এপ্রিল : লোকসভা নির্বাচনে পূর্ব ত্রিপুরা আসনে মহারানী কৃতি সিং দের্বমনকে বিপুল ভোটে জয় যুক্ত করতে কাজ করে যাচ্ছে ৩৮ জোলাইবাড়ী মন্ডল বিজেপি। বুধবার জোলাইবাড়ী মন্ডল বিজেপির উদ্যোগে লোকসভা নির্বাচনকে সামনে রেখে জোলাইবাড়ী মন্ডলের ৪৪ নং বুথে এক অনুষ্ঠানের মধ্যদিয়ে বুথ অফিসের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে এলাকার লোকজনদের নিয়ে হয় এক আলোচনা সভা। পরবর্তীসময় ডি ওয়াই এফ আই আর সক্রিয় সদস্যসহ বেশ কিছু ভোটার বিজেপিতে যোগদান করেন। 
 এই অনুষ্ঠানের প্রধান বক্তা ও উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বিজেপির দক্ষিন জেলার সভাপতি তথা সাব্রুম বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক শঙ্কর রায়। পাশাপাশি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির দক্ষিন জেলার সম্পাদক বিকাশ বৈদ্য, জোলাইবাড়ী ব্লকের পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান তাপস দত্ত, বিজেপির যুবমোর্চার রাজ্য কমিটির সদস্য তমাল বৈদ্য সহ অন্যান্যরা। 
 এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে প্রধান বক্তা রাজ্য সরকার ও কেন্দ্রীয় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচীর কথা জন সন্মুখে তুলে ধরেন। তার পাশাপাশি আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপিকে লোকজনেরা কেন ভোট দেবে এবং সি পি আই এমকে কেন ভোট দেবেনা তার বিস্তারিত তথ্য জন সন্মুখে তুলেধরেন। বিজেপির দক্ষিন জেলার সভাপতি উনার বক্তব্যের মধ্য দিয়ে জানান সিপিআই(এম) খুন, সন্ত্রাস, রাহাজানি, কুমারি মা, ধর্ষন এইসকল দিকদিয়ে এগিয়ে আছেন। তাই লোকজনেরা সি পি আই এমকে বর্জনকরে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ও সকলের সার্বিক উন্নয়নে বিজেপিকে বেছে নিয়েছে। তাই আসন্ন লোকসভা নির্বাচনে সকলে মিলে বিজেপি মনোনিত প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করে কেন্দ্রীয় সরকারের হাত শক্ত করার জন্য বিশেষ আহ্বান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ