Advertisement

Responsive Advertisement

মহাকরণে আধিকারিকদের সঙ্গে নানা বিষয় নিয়ে বৈঠক করলেন মন্ত্রী সুশান্ত চৌধুরী

আগরতলা, ১৫ ফেব্রুয়ারী: বৃহস্পতিবার দুপুরে আগরতলার সচিবালয়ে পরিবহন মন্ত্রী সুশান্ত চৌধুরীর অফিস কক্ষে রাজ্যের পূর্ত দপ্তর (আর অ্যান্ড বি),পরিবহন দপ্তর, গ্রামোন্নয়ন দপ্তরের উচ্চপদস্থ আধিকারিকদের উপস্থিতিতে ‘মূলধনী বিনিয়োগের জন্য রাজ্যগুলিকে বিশেষ সহায়তা ২০২৩-২৪’ প্রকল্পের আওতায় রাজ্যের পরিবহন দপ্তরের জন্য অনুমোদিত বিভিন্ন কাজের পর্যালোচনা সংক্রান্ত এক গুরুত্বপূর্ণ বৈঠক হয়। এই বৈঠকের পৌরহিত্য করেন পরিবহন মন্ত্রী সুশান্ত চৌধুরী। শুরুতেই পরিবহন মন্ত্রী
বৈঠকে উপস্থিত সকলকে স্বাগত জানিয়ে গুরুত্বপূর্ণ এই বৈঠকের কাজ শুরু করেন। অতঃপর আলোচ্যসূচি অনুযায়ী বিষয়সমূহ পর্যায়ক্রমে উপস্থাপন করা হয়। সরকারের সবচেয়ে বেশি অগ্রাধিকারপ্রাপ্ত এসব প্রকল্পের বাস্তবায়ন কাজ কতদূর এগিয়েছে, বৈঠকে উপস্থিত আধিকারিকদের কাছ থেকে পরিবহন মন্ত্রী সবিস্তারে জেনে নেন।
আলোচ্যসূচি অনুযায়ী বিস্তারিত আলোচনা ও পর্যালোচনার পর বিভিন্ন সিদ্ধান্তসমূহ গ্রহণ করা হয়।
কার্য বিবরণীতে উল্লিখিত স্ব-স্ব বিষয়ের উপর পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণপূর্বক বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন দ্রুত প্রেরণের জন্য বৈঠকে উপস্থিত আধিকারিকদের নির্দেশ দেন। এই গুরুত্বপূর্ণ বৈঠকে ধলাই জেলার অধীন গন্ডা তুইসা মোটর স্ট্যান্ড নির্মাণ, পশ্চিম জেলার অধীনে জিরানীয়া মোটর স্ট্যান্ড নির্মাণ, সিপাহীজলা জেলার অধীনে মেলাঘর মোটর স্ট্যান্ড নির্মাণ,পশ্চিম জেলার অধীনে নাগেরজলা বাস স্ট্যান্ডের উন্নয়ণ সহ পশ্চিম জেলার জন্য সমন্বিত ট্রান্সপোর্ট কমিশনারেট এবং ডিস্ট্রিক্ট ট্রান্সপোর্ট অফিস বিল্ডিং নির্মাণ এবং উনাকোটি জেলার কৈলাশহরে, খোয়াই জেলার তেলিয়ামুড়ায়, সিপাহীজলা জেলার আমতলীতে, দক্ষিণ ত্রিপুরা জেলার শান্তিরবাজারে পরিবহন দপ্তরের অফিস বিল্ডিং নির্মাণ কাজের সাথে সম্পৃক্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।
 এই বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,পরিবহন দপ্তরের সচিব উত্তম কুমার চাকমা, পরিবহন দপ্তরের সদ্য বিদায়ী ট্রান্সপোর্ট কমিশনার সুব্রত চৌধুরী, পূর্ত দপ্তরের অতিরিক্ত মুখ্য বাস্তুকার অনুপ দাস, গ্রামোন্নয়ন দপ্তরের মুখ্য বাস্তুকার সাগর শোভন দেবনাথ সহ অন্যান্য উচ্চপদস্থ আধিকারিকেরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ