Advertisement

Responsive Advertisement

যুব চৌপালকে সফল করার লক্ষ্যে প্রদেশ বিজেপি সভাপতির নেতৃত্বে আগরতলায় বৈঠক অনুষ্ঠিত

আগরতলা, ১৫ ফেব্রুয়ারী: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে কেন্দ্রীয় সরকারের ১০বছর পূর্ণ করতে চলছে। এই উপলক্ষে ভারতীয় ভারতীয় জনতা যুব মোর্চা দেশের প্রত্যেক যুবকদের বিজেপির সাথে সংযুক্ত করার লক্ষ্যে একটি যুব চৌপাল প্রোগ্রামের আয়োজন করতে চলছে।
 ত্রিপুরা রাজ্যে এই কর্মসূচিকে সফল করার লক্ষ্যে বৃহস্পতিবার রাজধানী আগরতলার গীতাঞ্জলি অতিথিশালায় এক গুরুত্বপূর্ণ সাংগঠনিক বৈঠকের আয়োজন করা হয়। এই বৈঠকে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির প্রদেশ কমিটির সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রদেশ সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, বিজেপি যুব মোর্চা ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি ও বিধায়ক সুশান্ত দেব, বিধায়ক শম্ভুলাল চাকমাসহ যুব মোর্চার বিভিন্ন স্তরের নেতৃত্ব এবং সদস্য সদস্যরা উপস্থিত ছিলেন। প্রদীপ প্রজ্জ্বলন এবং দলের বর্ষীয়ান নেতাদের পথিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।
 এবিষয়ে প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন, বিজেপির প্রদেশ যুব মোর্চার এক সাংগঠনিক বৈঠক এদিন আহবান করা হয়েছে। এই বৈঠকে আলোচনা করা হয় আগামী লোকসভা নির্বাচনে যুব মোর্চা কি ভূমিকা নেবে, পাশাপাশি সংগঠনকে কি করে মজবুত করা হবে তা নিয়ে চর্চা হবে। তিনি আরো বলেন ইতিমধ্যে লোকসভা নির্বাচনকে সামনে রেখে বুথ ভিত্তিক বিভিন্ন ধরনে কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। গাও চলো অভিযান, লাভার্থীদের সঙ্গে জন সম্পর্ক অভিযান, স্বসহায়ক দলের মহিলাদের সঙ্গে সম্পর্ক অভিযান, কিষান মোর্চার সদস্যদের নিয়ে গাও পরিক্রমা অভিযান এমন বিভিন্ন সাংগঠনিক কর্মসূচি সামনে রেখে কাজ চলছে। মূলত লোকসভা নির্বাচনকে সামনে রেখে এইসব কাজ চলছে। একই ভাবে যুব মোর্চাও লোকসভা নির্বাচনকে সামনে রেখে কাজ চালিয়ে যাচ্ছে। যুবকদের মধ্যে সংগঠনকে আরো মজবুত করার লক্ষ্যমাত্রাকে সামনে রেখে এই সাংগঠনিক বৈঠক আয়োজন করা হয়েছে।
 অপরদিকে যুব মোর্চার প্রদেশ সভাপতি সুশান্ত দেব বলেন, যুব মোর্চার প্রদেশ কমিটির উদ্যোগে বিশেষ সাংগঠনিক বৈঠকের আয়োজন করা হয়েছে। আগামী দিনের জন্য কিছু কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এই কার্যক্রম গুলোকে কি ভাবে সফল করা যায় এই বিষয় নিয়ে আলোচনা করা হবে। পাশাপাশি আগামী লোকসভা নির্বাচনে যুব মোর্চার একটি অগ্রণী ভূমিকা থাকবে, এইসব বিষয় নিয়ে আলোচনা করা। ইতিমধ্যে একটি কর্মসূচি হাতে নেওয়া হয়েছে যুব চৌপল নামে। এই কর্মসূচির অংশ হিসেবে প্রত্যেক বুথে যুবকদের একত্রিত করে চা চক্রের আয়োজন করা হচ্ছে। সেই সঙ্গে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদেরকে বাড়ি বাড়ি গিয়ে আগাম শুভেচ্ছা জানানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ