Advertisement

Responsive Advertisement

পশ্চিম জেলা শাসকের অফিসে পর্যালোচনা বৈঠক করলেন রাজ্যপাল

আগরতলা, ২৩ ফেব্রুয়ারী: শুক্রবার পশ্চিম জেলা শাসকের অফিসে পর্যালোচনা বৈঠক করলেন রাজ্যপাল ইন্দ্র সেনা রেড্ডি নাল্লু। এদিন রাজ্যপাল জেলা শাসকের অফিসে পৌঁছলে অফিসের বাইরে প্রথমে ত্রিপুরা পুলিশের তরফে গার্ড অব অনার জানানো হয়। এরপর জেলা শাসকের অফিসের কনফারেন্স হলে পর্যালোচনা বৈঠক করেন। এদিনের এই বৈঠকে রাজ্যপালের পাশাপাশি উপস্থিত ছিলেন পশ্চিম জেলার জেলা শাসক ড. বিশাল কুমার, পশ্চিম জেলার পুলিশ সুপার ড. কিরণ কুমার কে সহ পূর্ত, স্বাস্থ্য, কৃষি ও কৃষক দপ্তরসহ অন্যান্য দপ্তরের জেলা স্তরের আধিকারিকরা।
রাজ্যপাল এক এক করে প্রতিটি দপ্তরের অধিকারিকদের কাজ থেকে কেন্দ্র সরকার এবং রাজ্য সরকারের প্রকল্প গুলি সঠিকভাবে রূপায়ণ হচ্ছে কিনা তা জানার চেষ্টা করেন। দীর্ঘ সময় ধরে তিনি সকলের সঙ্গে কথা বলেন। সবশেষে সংবাদ মাধ্যমকে জানান, রাজ্যপাল হিসেবে দায়িত্ব গ্রহণ করার পর তিনি প্রতিটি জেলাতে গিয়ে সরকারী কাজকর্মের অগ্রগতি সম্পর্কে জানার চেষ্টা করছেন। এরই অংশ হিসেবে এদিন পশ্চিম জেলা শাসকের অফিসে এসে পর্যালোচনা বৈঠকে মিলিত হলেন।
 তিনি রাজ্যের একাধিক জেলায় গিয়ে ইতিমধ্যেপর্যালোচনা বৈঠক করেছেন। এমনকি রাজধানীর অন্যতম ব্যস্ত মহারাজগঞ্জ বাজারে গিয়ে খুচরো ব্যবসায়ী থেকে শুরু করে সাধারণ ক্রেতাদের সঙ্গে কথা বলে রাজ্যের বাস্তব পরিস্থিতি সম্পর্কে অবগত হওয়ার চেষ্টা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ