Advertisement

Responsive Advertisement

প্রদেশ সভাপতির হাত ধরে মনু মন্ডলেও পদ্ম শিবিরের শামিল ভোটাররা


আগরতলা, ৩ ফেব্রুয়ারী : লোকসভা নির্বাচনকে সামনে রেখে রাজ্যের প্রতিটি মন্ডলে সাংগঠনিক বৈঠক করছেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। তার এই কর্মসূচির অংশ হিসেবে শনিবার তিনি ৩৯নং মনু মন্ডলে বৈঠক করেন। প্রথমে তিনি মনু মন্ডল কার্যালয়ে মন্ডলের সকল পদাধিকারীগণ এবং মন্ডলের অন্তর্গত সকল মোর্চার সভাপতিদের নিয়ে একটি গুরুত্বপূর্ণ সাংগঠনিক বৈঠক অংশগ্রহণ করেন এই বৈঠকে প্রদেশ সভাপতির পাশাপাশি উপস্থিত ছিলেন প্রদেশ সম্পাদক বিপিন দেববর্মা, বিধায়ক শম্ভুলাল চাকমা, প্রাক্তন বিধায়ক শংকর রায় সহ মন্ডলের সকল স্তরের এবং মোর্চার নেতৃবৃন্দরা। 
পরবর্তী সময় মনু বাজারস্থিত বসুন্ধরা কমিউনিটি হলে মন্ডলের উদ্যোগে আয়োজিত এক সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি রাজীব ভট্টাচার্য। এই সভায় মন্ডলের বিভিন্ন স্তরের কার্যকর তারা উপস্থিত হয়েছিল। এখানে ১৮পরিবারের ৭৬ভোটার তিপ্রা মথা ও বামফ্রন্ট ছেড়ে বিজেপিতে যোগদান করেন। তাদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন প্রদেশ সভাপতি।
দক্ষিণ জেলা সফরের অংশ হিসেবে এদিন প্রদেশ সভাপতিসহ অন্যান্য নেতৃবৃন্দ এমডিসি সঞ্জীব রিয়াং এর নিজ বাসভবনে মধ্যাহ্ন বুজের আয়োজন করা হয়। তারা সকলে সেখানে মধ্যাহ্ন ভোজন করেন। এমডিসি এবং তার পরিবারের আত্মীয়তায় খুবই আপ্লুত হন প্রদেশ সভাপতি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ