Advertisement

Responsive Advertisement

মঙ্গলবার দিনভর ঋষ্যমুখ মন্ডলে কর্মসূচি করলেন প্রদেশ সভাপতি

আগরতলা, ৬ ফেব্রুয়ারী : লোকসভা নির্বাচনকে সামনে রেখে এখন রাজ্য জুড়ে সংগঠনকে আরো মজবুত করার লক্ষ্যের রাজ্যের এক প্রান্ত থেকে অপর প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। তার উপস্থিতিতে একদিকে যেমন সংগঠন মজবুত হচ্ছে সেইসঙ্গে নতুন নতুন মানুষ বিজেপিতে সামিল হচ্ছেন। এই কর্মসূচির অঙ্গ হিসেবে মঙ্গলবার তিনি দক্ষিণ জেলার একাধিক জায়গা সফর করেন। 
এদিন ৩৭-ঋষ্যমুখ মন্ডলের উদ্যোগে এক যোগদান সভার আয়োজন করা হয়। এই সভায় ৩২ পরিবারের ৭৬ জন ভোটার তিপ্রা মথা এবং সিপিআইএম দলত্যাগ করে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন। সকল নবাগতদের দলীয় পতাকা হাতে দিয়ে দলে স্বাগত জানান প্রদেশ সভাপতি। 
সেই সঙ্গে আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে যশস্বী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রাজ্য থেকে দুটি পদ্মফুল উপহার দেওয়ার জন্য এদিন ৩৭-ঋষ্যমুখ মন্ডলের সমস্ত কার্যকর্তাদের নিয়ে এক গুরুত্বপূর্ণ সাংগঠনিক সভার আয়োজন করা হয়। এই সভায় উপস্থিত ছিলেন সভাপতি রাজীব ভট্টাচার্যও। 
৩৭-ঋষ্যমুখ মন্ডল সফরকালে তিনি মতাই বুড়া কালী বাড়ীতে মায়ের দর্শন এবং আশীর্বাদ লাভ করেন। মায়ের চরণে প্রণাম করে রাজ্যবাসীর জন্য মঙ্গল কামনায় প্রার্থনা করেন।
 পাশাপাশি এদিল ঋষ্যমুখ মন্ডলের অন্তর্গত সারসীমা গ্রাম পঞ্চায়েতে শক্তি বন্দনা কার্যক্রমকে কেন্দ্র করে "চায় পে চর্চা" এ অংশগ্রহণ করেন প্রদেশ সভাপতি। এই চর্চায় প্রচুর সংখ্যক কার্যকর্তা এবং সাধারণ মানুষ শামিল হয়েছিলেন। তাদের সঙ্গে নানা বিষয় নিয়ে চর্চা করেন তিনি। সকলেই উৎসাহের সঙ্গে জানিয়েছেন যে লোকসভা নির্বাচনে বিপুল আসন নিয়ে আবার ক্ষমতায় আসছে বিজেপি। সেই সঙ্গে রাজ্যের দুটি আসনে বিজেপি প্রার্থীদের জয় সময়ের অপেক্ষা মাত্র।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ