Advertisement

Responsive Advertisement

শান্তিরবাজার মহকুমা প্রসাশনের উদ্যোগে ট্রাইজংশন এলাকায় বিশেষ অভিযান

বিশ্বেশ্বর মজুমদার শান্তিরবাজার, ৭ ডিসেম্বর : প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষাকরে জনস্বার্থে কাজ করেযাচ্ছে শান্তিরবাজার মহকুমা প্রসাশন। বৃহস্পতিবার এমনএকটি চিত্র লক্ষ্য করা যায়। এদিন বিকেল বেলায় প্রবল বৃষ্টির মধ্যে লোকজনের স্বার্থে শান্তিরবাজার মহকুমা প্রসাশনের খাদ্য দপ্তর এবং ওজন পরিমাপ দপ্তরের যৌথ উদ্দ্যোগে শান্তিরবাজার ট্রাইজংশন এলাকায় বিভিন্ন দোকানে বিশেষ অভিযান চালানো হয়।
এই অভিযানের মাধ্যমে বিভিন্ন দোকানথেকে মেয়াদ উত্তীর্ণ খাবার ও অবৈধ ভাবে বিক্রিকরা পেট্রোল বাজেয়াপ্ত করা হয়। এর মধ্যে ফুড সেফটি অফিসারের উপস্থিতিতে ট্রাইজংশন এলাকায় দুইটি হোটেলের বিভিন্ন পরিকাঠামোর দিকগুলি দেখা হয়। সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থেকে হোটেল চালানোর জন্য হোটেলের মালিককে পরামর্শ প্রদান করা হয়। অপরদিকে বিভিন্ন দোকানের ওজন পরিমাপের মেশিন গুলো সঠিক রয়েছে কিনা তা দেখলেন ওজন পরিমাপ দপ্তরের আধিকারিক চুনিলাল গোস্বামী। মূল লক্ষ্য গ্রাহকরা যেন কোনো প্রকারে ঠকে না যায়। এই অভিযানে উপস্থিত ছিলেন শান্তিরবাজার মহকুমা শাসকের কার্যালয়ের খাদ্য দপ্তরের কর্মী শিব শঙ্কর মজুমদার, ওজন পরিমাপ দপ্তরের আধিকারিক চুনিলাল গোস্বামী, ফুড সেফটি অফিসার সিরাজ মিয়া সহ অন্যান্যরা।
এই অভিযান সম্পর্কে সংবাদ মাধ্যমের সামনে জানালেন ওজন পরিমাপ দপ্তরের আধিকারিক চুনিলাল গোস্বামী। তিনি জানান এই ধরনের অভিযান আগামী দিনেও জারি থাকবে। যে সকল দোকান থেকে মেয়াদ উত্তীর্ণ খাবার পাওয়া গেছে তাদের প্রতি আইনি পদক্ষেপ গ্রহন করা হবে বলে জানান ওজন পরিমাপ দপ্তরের আধিকারিক চুনিলাল গোস্বামী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ