Advertisement

Responsive Advertisement

প্রধানমন্ত্রীর নেতৃত্বে ২০২৪ লোকসভা নির্বাচনে পুনরায় বিজেপি সরকার প্রতিষ্ঠিত হবে মুখ্যমন্ত্রীর

আগরতলা, ৭ ডিসেম্বর: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে পরিচালিত এনডিএ সরকার পুনরায় প্রতিষ্ঠিত হবে। বিজেপির নেতৃত্বাধীন এনডিএ আগামী লোকসভা নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসবে। ২০২৪ লোকসভা নির্বাচনে ত্রিপুরার দুটি আসনে আগের বারের চেয়েও বিপুল ভোটে জয়ী হবেন ভারতীয় জনতা পার্টির প্রার্থীরা। লোকসভা ভোটকে সামনে রেখে অনেক আগে থেকেই সাংগঠনিক প্রস্তুতি শুরু করেছে ভারতীয় জনতা পার্টি। জনজাতি সংরক্ষিত ২০টি আসনেই ২০ জন বিস্তারক পাঠিয়ে সাংগঠনিক শক্তি বৃদ্ধির উদ্যোগ নেওয়া হয়েছে। বৃহস্পতিবার আগরতলার কৃষ্ণনগরস্থিত প্রদেশ কার্যালয়ে ভারতীয় জনতা পার্টির জনজাতি মোর্চার সাংগঠনিক বৈঠকে উপস্থিত থেকে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
                   সাংগঠনিক বৈঠকে মুখ্যমন্ত্রী বলেন, ২০২৪ লোকসভা নির্বাচন আর বেশিদিন নেই। আর এই নির্বাচনকে পাখির চোখ করে অনেকদিন আগেই ময়দানে নেমে পড়েছে রাজ্যের শাসক দল ভারতীয় জনতা পার্টি। ইতিমধ্যে দলের প্রদেশ সভাপতিকে পাশে নিয়ে একাধিক সভা, সমাবেশ, সাংগঠনিক বৈঠক সেরে নিয়েছেন মুখ্যমন্ত্রী। 
                  বৈঠকে মুখ্যমন্ত্রী বলেন, ভারতীয় জনতা পার্টির সাংগঠনিক সভায় বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। আজকের সাংগঠনিক সভাতেও জনজাতি অংশের নেতা, কার্যকর্তা, বিভিন্ন জেলার সভাপতি ও মন্ডল সভাপতিদের নিয়ে আলোচনা হয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে সম্প্রতি তিনটি রাজ্যের বিধানসভা নির্বাচনে বিপুল জয় পেয়েছে ভারতীয় জনতা পার্টি। ডা: সাহা আরো বলেন, ভারতীয় জনতা পার্টি কখনো বসে থাকে না। সবসময় মানুষের সেবায় নিয়োজিত থাকে এই পার্টি। সেবায় সংগঠন - এই দলের অন্যতম লক্ষ্য। ২০২৪ লোকসভা নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে আরো মজবুত করা এবং ২০টি জনজাতি সংরক্ষিত বিধানসভা কেন্দ্রে জনজাতি মোর্চার শক্তি বৃদ্ধি করা যায় সেনিয়ে গুরুত্ব দেওয়া হয়েছে। এর পাশাপাশি বুথ লেভেল ও মাইক্রো লেভেল পর্যন্ত কিভাবে কাজ করা হবে সেবিষয়ে বৈঠকে আলোচনা হয়। 
                   জনজাতি মোর্চার বৈঠকে অংশ নিয়ে মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা বলেন, আগামী ২০২৪ লোকসভা নির্বাচনে সংগঠনকে আরও শক্তিশালী করে ত্রিপুরা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দুটি পদ্ম উপহার দেওয়ার সংকল্প নিয়ে ইতিমধ্যেই যাবতীয় প্রস্তুতি শুরু হয়েছে। এই লক্ষ্যে আগামী ১২ ডিসেম্বর থেকে রাজ্যের ২০টি জনজাতি সংরক্ষিত বিধানসভা আসনে পাঁচ দিবসীয় বিস্তারক যোজনা কার্যক্রমের সূচনা হতে চলেছে। এই কার্যক্রমকে সামনে রেখেই এদিন ভারতীয় জনতা পার্টির বিভিন্ন স্তরের নেতৃত্বকে নিয়ে বৈঠকের আয়োজন করা হয়েছে। আলোচনার মাধ্যমে সাংগঠনিক খামতিগুলিও নিরসন করা হবে। 
                  সভায় উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা, জনজাতি কল্যাণ মন্ত্রী তথা জনজাতি মোর্চার প্রদেশ সভাপতি বিকাশ দেববর্মা, শিল্প ও বাণিজ্য মন্ত্রী সান্তনা চাকমা সহ অন্যান্য বিধায়ক ও দলের শীর্ষস্তরের নেতৃত্ব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ