Advertisement

Responsive Advertisement

৫২কেজি গাঁজা পাচারের সময় আগরতলা রেলওয়ে স্টেশনে বিহারের ৯ যুবক আটক

আগরতলা, ৭ডিসেম্বর : আবারো আগরতলা রেলওয়ে স্টেশন দিয়ে বহি:রাজ্যে গাঁজা পাচারের সময় আটক নয় যুবক। এবারও পাচারকারীর দল আগরতলা রেলওয়ে স্টেশনে প্রবেশের জন্য পার্সেল গেট ব্যবহার করছিল।
আগরতলা রেল স্টেশনের জি আর পি থানার ওসি সনজিৎ সেন সংবাদ মাধ্যমকে বলেন, বৃহস্পতিবার বিকেলে ত্রিপুরা সুন্দরী ট্রেন আগরতলা থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে দুজন তিনজন করে বহি:রাজ্যের যুবক পিঠে ব্যাগ নিয়ে রেলওয়ে স্টেশনে প্রবেশ করছে। এভাবে একের পর এক মোট নয়জন যুবক প্রবেশ করে। তখন স্টেশনে কর্তব্যরত আর পি এফ এবং জি আর পি জওয়ানদের সন্দেহ হয়। তখন তারা এই যুবকদেরকে দাঁড় করিয়ে জিজ্ঞাসাবাদ ও ব্যাগকে তল্লাশি চালালে তাদের প্রত্যেকের ব্যাগে গাঁজার প্যাকেট পাওয়া যায়। সব মিলিয়ে তাদের কাছ থেকে মোট ৫২ কেজি গাঁজা উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে জানিয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিহারে। এদিন উদ্ধারকৃত গাঁজা গুলির মূল্য পাঁচ লক্ষ টাকার বেশি বলেও জানান ওসি।
তাদের নাম যথাক্রমে গৌতম কুমার রায়(২৯) সুবুদ্ধি যাদব (২৩), রমেন কুমার (১৯), রাকেশ কুমার (২১), খাইগার সিংহ (৩৫), ব্রজেশ মণ্ডল (৩০), প্রশান্ত কুমার (২২), বিধান মণ্ডল (৩১) এবং সুকলাল কুমার (২২)। এদের মধ্যে মধ্যে তিন জন একই পরিবারের সদস্য। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে এই গাঁজা গুলো মোহনপুর মহকুমা এলাকা থেকে কিনেছে। 
তাদের বিরুদ্ধে এনডিপিএস আইনে মামলা নেওয়া হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে এবং পুলিশ রিমান্ডের আবেদন জানানো হবে। তারা কোথা থেকে এ গাঁজা গুলো ক্রয় করেছে, এই চক্রের সঙ্গে আর কে কে জড়িত রয়েছে তাও জানার চেষ্টা করা হবে জিজ্ঞাসাবাদ চালিয়ে। সেই সঙ্গে তাদের কাছ থেকে ছয়টি মোবাইল আটক করা হয়েছে। এগুলিতে তল্লাশি চালিয়ে দেখা হবে রাজ্যের কোন কোন জায়গায় কাদের সঙ্গে যোগাযোগ করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ