Advertisement

Responsive Advertisement

জলের পাইপ লাইনের কাজ করাতে গিয়ে সাধারণ মানুষের ক্ষোভে মুখে পড়লো ঠিকেদার পঙ্কজ

শান্তিরবাজার, ২৬ ডিসেম্বর : দক্ষিণ জেলার শান্তিরবাজার মহকুমার অন্তর্গত লাউগাং এলাকায় জলের পাইপ লাইন বসানোর কাজের বরাত পায় ঠিকেদার পঙ্কজ মল্লিক। এলাকার লোকজনদের অভিযোগ পঙ্কজ মল্লিক পাইপ লাইন বসানোর জন্য ড্রজার দিয়ে ড্রেইন নির্মান করছেন। ড্রেইনটির যতটুকু গভীর করার কথা ততটুকু গভীর করা হচ্ছে না বলে অভিযোগ।
এলাকাবাসীরা জানান ড্রেন করার সময় যে সকল পুরানো লোহার পাইপ উঠেআসছে সেগুলি ঠিকেদার নিয়ে গিয়ে স্থানীয় একটি দোকানে বিক্রি করে দিচ্ছে। এছাড়াও ড্রেন নির্মানের সময় যেসকল ইট উঠে আসছে সেগুলিও তিনি নিয়ে চলে যাচ্ছে। কাজের গুনগতমান খুবই নিম্নমানের বলে অভিযোগ এলাকাবাসীর। তাদের অভিমত রাজ্যের মুখ্যমন্ত্রীর ভাবমূর্তিকে কালিমা লিপ্ত করতে কাজ করে যাচ্ছে ঠিকেদার পঙ্কজ মল্লিক।
অপরদিকে এলাকাবাসীর অভিযোগের সত্যত্য জাচাই করতে গিয়ে ঠিকেদার পঙ্কজ মল্লিকের কাছ থেকে জানতে চাইলে তিনি জানান লোহার পাইফ ও ইটগুলি নিজ বাড়িতে নিয়ে গেছেন। যার মধ্যে লোহার পাইপ গুলি অফিসে জমা করবেন এবং ইটগুলি পরবর্তী সময় কাজে লাগাবেন। লাউগাং এলাকার লোকজনদের অভিযোগ রয়েছে পঙ্কজ মল্লিক বিগত দিনেও যেসকল কাজ করেছেন তা সম্পুর্ন নিম্নমানের। স্বচ্ছতার   গুনগতমান বজায় রেখে কাজ করার জন্য আহ্বান জানালেন এলাকাবাসী। এখন দেখার বিষয় ঘটনার সুষ্ঠতদন্তে ও লাউগাং এলাকাবাসীর সুবির্ধাথে কাজের গুনগতমান বজায় রাখতে প্রসাশন কি প্রকার পদক্ষেপ গ্রহন করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ