Advertisement

Responsive Advertisement

খয়েরপুর বিধানসভা কেন্দ্রে রতন চক্রবর্তীর হয়ে প্রচার করলেন মিঠুন চক্রবর্তী

আগরতলা, ৩ফেব্রুয়ারী: বিধানসভা নির্বাচনী প্রচারে ত্রিপুরায় এলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। তাকে দেখতে জাতীয় সড়কে উপচে পড়ে ভিড়। তাদের সামলাতে হিমসিম খেতে হল পুলিশকে। এই দৃশ্য দেখে রাস্তায় ছুটে আসলেন নেতাকর্মীরা।
নির্বাচনী প্রচারে শুক্রবার(৩ ফেব্রুয়ারী) ত্রিপুরায় আসেন চিত্র তারকা এবং বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। এদিন দুপুরে তিনি প্রথম রাজধানী আগরতলার পার্শ্ববর্তী খয়েরপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রতন চক্রবর্তীর হয়ে প্রচার করতে বের হন। বিধানসভা এলাকার অন্তর্গত বৃদ্ধনগর এলাকা থেকে তাদের এই র‍্যালীর সূচনা হয়।
অভিনেতার গাড়িটি এলাকায় পৌঁছামাত্রই হাজার হাজার নারী পুরুষ তাকে ঘিরে ধরেন। জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। ফলে রাস্তার দুই ধারে গাড়ির লাইন পড়ে যায়। পুলিশ বেশ কিছু সময় ধরে তাদেরকে সরাতে চেষ্টা করে কিন্তু ব্যর্থ হয়।
এই পরিস্থিতি দেখে দ্রুত রাস্তায় উঠে আসেন স্থানীয় বিধায়ক এবং প্রার্থী রতন চক্রবর্তীরসহ অন্যান্য নেতৃবৃন্দ। তাদের চেষ্টায় সাধারণ মানুষকে রাস্তার দুই পাশে সরানো সম্ভব হয়। এরপর সবাইকে নিয়ে র‍্যালীর সূচনা হয় এবং বিধানসভা এলাকার বিভিন্ন রাস্তা পরিক্রমন করে। প্রচার গাড়িতে মিঠুন চক্রবর্তীর পাশাপাশি প্রার্থীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সেই সঙ্গে কয়েকশ বাইক নিয়ে কর্মী সমর্থকরা ছিলেন।
তাদের প্রচার গাড়িতে যেদিকে যায় সেদিকেই রাস্তার দুই ধারে মানুষ দাঁড়িয়ে ছিলেন। মিঠুন চক্রবর্তী ও প্রার্থী হাত সাধারণ মানুষের উদ্দেশ্যে হাত নাড়েন।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ