Advertisement

Responsive Advertisement

ত্রিপুরা ও বাংলাদেশের মধ্যে খেলাধুলার সম্পর্ক মজবুত করতে আগরতলায় সে দেশের প্রতিনিধি দল

নিউজটির ভিডিও দেখার জন্য লিঙ্কে ক্লিক করুন 👈


আগরতলা, ৮ জুন : ইন্ডিয়া-বাংলাদেশ স্পোর্টস ফ্রেন্ডশিপ ফোরামের এক প্রতিনিধি দল শনিবার আগরতলায় আসেন। তিনদিনের সফরে ছয় জনের প্রতিনিধি দলটি আখাউড়া সীমান্ত দিয়ে আগরতলা এসে পৌঁছান। এদিন তারা ত্রিপুরা সরকারের যুব বিষয়ক ও ক্রীড়া দপ্তরের মন্ত্রী টিংকু রায়ের সঙ্গে তার বাসভবনে সৌজন্য সাক্ষাতেও মিলিত হন। প্রতিনিধি দলের তরফে মন্ত্রীকে উত্তরীয় পরিয়ে শুভেচ্ছা জানান।
বাংলাদেশ থেকে আগত প্রতিনিধি দলের নেতৃত্বে রয়েছেন বাংলাদেশ ফ্রেন্ডশিপ স্পোর্টস ফোরামের চিফ পেট্রোন আতিকুর রহমান মিকু। তিনি সংবাদ মাধ্যমকে বলেন ভারত এবং বাংলাদেশের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক দীর্ঘদিনের। এই সম্পর্ক যাতে খেলাধুলার মধ্য দিয়ে যুব সমাজের মাঝেও ছড়িয়ে পড়ে এই লক্ষ্যে কাজ করা হচ্ছে। এরই অংশ হিসেবে মন্ত্রী সঙ্গে আলোচনায় কিছু প্রস্তাব রাখা হয়েছে এ দিন বলেও জানান।
তাদের এই সফর সম্পর্কে মন্ত্রী টিংকু রায় বলেন, ত্রিপুরা রাজ্যের খেলোয়াড়রা যাতে বাংলাদেশে এগিয়ে খেলাধুলা করতে পারেন। একই ভাবে বাংলাদেশের খেলোয়াড়রাও যাতে ত্রিপুরা রাজ্যে এসে যৌথভাবে খেলাধুলা করতে পারেন এই প্রস্তাব রাখা হয়েছে তাদের তরফে। এটি অত্যন্ত ভালো উদ্যোগ। এই উদ্যোগটি যাতে পূরণ করা যায় এই লক্ষ্যে কাজ করবে সরকার বলেও জানান মন্ত্রী।
রবিবার বাংলাদেশের প্রতিনিধি দলটি ত্রিপুরা রাজ্যের খেলোয়াড় এবং খেলাধুলা পরিচালনার সঙ্গে যুক্ত ব্যক্তিত্বদের সঙ্গেবৈঠকে বসবেন। উভয় দেশের খেলাধুলার উন্নয়ন এবং খেলোয়ারদের চিকিৎসা সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হবে জানিয়েছেন ত্রিপুরা রাজ্যের ক্রীড়া পরিচালন কমিটির অন্যতম ব্যক্তিত্ব সুজিত রায়। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ