Advertisement

Responsive Advertisement

কোলকাতায় ভাজপা প্রার্থীর সমর্থনে প্রচারে পুলিশের বাঁধার মুখে ত্রিপুরার মুখ্যমন্ত্রী


কলকাতা, ২৩ মে: পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীর সমর্থনে নির্বাচনী প্রচারে গিয়ে বাঁধার মুখে পড়লেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। দলীয় প্রার্থী দেবশ্রী চৌধুরীকে নিয়ে আয়োজিত রোড শোয়ে পুলিশের বাঁধা প্রদানের ঘটনায় তীব্র নিন্দা জানালেন ডাঃ সাহা। অভিযোগের সুরে মুখ্যমন্ত্রী বললেন পশ্চিমবঙ্গে জঙ্গল রাজ চলছে। নির্বাচনের সময় নির্বাচনী প্রচার কি করা যাবে না? এই জোরালো প্রশ্ন ছুঁড়ে দেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। 
                        বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ কোলকাতার বিজেপি প্রার্থী তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর সমর্থনে হাজরা রোডে একটি রোড শোয়ের আয়োজন করা হয়। যথারীতি ভারতীয় জনতা পার্টির তারকা প্রচারক হিসেবে প্রার্থী শ্রীমতি চৌধুরীর সঙ্গে উপস্থিত থাকেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। কিন্তু অভিযোগ বঙ্গ পুলিশ অনুমতির অজুহাত দেখিয়ে হাজরা রোডে সেই নির্বাচনী প্রচার আটকে দেয়। আর এই ঘটনা জানাজানি হতেই বাংলার রাজনীতিতে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। ঘটনার জেরে পুলিশী ভূমিকা নিয়ে তীব্র প্রতিবাদ জানান ভাজপা প্রার্থী দেবশ্রী চৌধুরী সহ শীর্ষ নেতৃত্ব। ঘটনার নিন্দা ও সমালোচনা করে পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস সরকারের বিরুদ্ধে জঙ্গল রাজ কায়েম করার বিস্ফোরক অভিযোগ তুলেন মুখ্যমন্ত্রী ডাঃ সাহা। তিনি বলেন, এটা কোন জমানায় বাস করছে মানুষ। নির্বাচনের সময় প্রচার করা যাবে না। এটাও কি হয়? 
                          পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ্যমন্ত্রী জানান, দাম্ভিকতা আর স্বৈরাচারের জ্বলন্ত উদাহরণ বাংলার মাননীয়া! 
                সকল নির্লজ্জতার সীমানা ছাড়িয়ে দঃ কোলকাতার বিজেপি প্রার্থী তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর সমর্থনে হাজরা রোডে আয়োজিত রোড শোকে দলদাস পুলিশ দিয়ে আটকে দেওয়ার মতো ঘটনা গনতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থা ও সংবিধানের অপমান ছাড়া কিছুই নয়।
     এই অবিচার-অত্যাচার বাংলার গনতন্ত্রপ্রিয় জনগন আর সহ্য করবে না, এর জবাব ভোটের মাধ্যমে অবশ্যই দেবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ