Advertisement

Responsive Advertisement

প্যালেস্টাইনে নিরীহ মানুষের উপর আক্রমণ সংঘটিত হচ্ছে, অভিযোগে আগরতলায় বামেদের মিছিল

আগরতলা, ৩১ মে: মার্কিন সাম্রাজ্যবাদের মদতে গাজা ভূখন্ডে প্যালেস্তাইনের নিরীহ জনগণের উপর ইজরায়েলের বর্বরোচিত আক্রমণ চালাচ্ছে এই অভিযোগ বামেদের। এর প্রতিবাদে শুক্রবার রাজধানী আগরতলায় এক প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয় সারা ভারত শান্তি ও সংহতি সংস্থা, ত্রিপুরা চ্যাপ্টারের উদ্যোগে।
এদিনের এই প্রতিবাদ মিছিলে শামিল হন  রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার, প্রাক্তন মন্ত্রী পবিত্র কর সহ বিভিন্ন বাম নেতৃত্বরা। এদিনের এই প্রতিবাদ মিছিল শেষে এক সভার আয়োজন করা হয়। এই সভায় বক্তব্য রাখেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারসহ অংশগ্রহণকারী অন্যান্য নেতৃবৃন্দ।
প্যালেস্তাইনের নিরীহ জনগণের উপর ইজরাইলের বর্বরোচিত আক্রমণ করছে এদিন সরব হন মানিক সরকার। বক্তব্য রাখতে গিয়ে তিনি অভিযোগ করেন, নরেন্দ্র মোদির সরকার ইজরায়েলের সঙ্গে আমদানি রপ্তানি সহ বিভিন্ন চুক্তি সংঘটিত করেছে। প্যালেস্টাইনের নিরীহ জনগণের দিকে সাহায্যের হাত বাড়িয়ে না দিয়ে নিজের আখের গুছিয়ে নিয়েছে মোদি সরকার। তাই তিনি এদিন বিজেপি সরকারের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন।
মার্কিন সাম্রাজ্যবাদের মদতে এ ধরনের ঘটনার বিরুদ্ধে গোটা দেশ ও বিশ্ববাসীকে গর্জে ওঠার আহ্বান জানান তিনি। প্যালেস্তানের নিরীহ মানুষকে রক্ষার জন্য উদ্যোগ গ্রহণ করার জন্য দাবীও এদিন জানিয়েছেন তিনি ভারত সরকারের কাছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ