Advertisement

Responsive Advertisement

অবৈধ ব্যবসা করতে এসে তিন বাংলাদেশে অনুপ্রবেশকারী আটক ত্রিপুরায়

বাংলাদেশী যুবতীদের ভিডিও দেখতে ক্লিক করুন 👈
আগরতলা, ২০ মে : আবারো অবৈধ ব্যবসা করার উদ্দেশ্যে অবৈধ ভাবে ভারতীয় ভূখণ্ডে অনুপ্রবেশের দায়ে তিন বাংলাদেশি যুবতী আটক আটক আগরতলা রেলওয়ে স্টেশন। অভিযোগ বাংলাদেশী এই সকল যুবতীরা দেশের বিভিন্ন বড় শহরে নানা ধরনের অসামাজিক ব্যবসায় মত্ত হয়ে উঠে। অবৈধ উপায়ে অল্প সময়ে মোটা টাকা কামানোর জন্য তারা এভাবে আসছে বলে সূত্রের খবর। 
 এবার আগরতলা রেলওয়ে স্টেশনে আটক তিনজনের নাম যথাক্রমে রোজিনা আক্তার(৩৬), পারুল বেগম(৩৬) এবং সুলতানা বেগম(২৬)। 
সোমবার আগরতলা রেল স্টেশনের জি আর পি থানার ওসি তাপস দাস সোমবার সংবাদ মাধ্যমকে জানান, বিশেষ সূত্রে রোববার তাদের কাছে খবর আসে যে আগরতলা রেল স্টেশন থেকে কয়েকজন বাংলাদেশ নাগরিক অবৈধ ভাবে দূরপাল্লার ট্রেনে করে অন্য কোথাও যেতে পারে। এই খবরের ভিত্তিতে তারা তৎপর হয়ে উঠেন এবং স্টেশনের প্রবেশের প্রতিটি গেটের মধ্যে সাদা পোশাকে বিশেষ নজরদারি চালাতে থাকেন। অবশেষে বিকালে পার্সেল গেট দিয়ে তিনজন সন্দেহ ভাজন মহিলাকে রেল স্টেশনে প্রবেশ করতে দেখে জিজ্ঞাসাবাদ চালানো হয়। প্রথমে ওই যুবতীরা নিজেদেরকে ভারতীয় নাগরিক বলে দাবি করে। কিন্তু তারা কোন প্রমাণপত্র দেখাতে পারেনি। অবশেষে স্বীকার করে যে তারা বাংলাদেশী নাগরিক এবং বৈধ কাগজপত্র ছাড়া ভারতে প্রবেশ করেছে। আগরতলা থেকে ট্রেনে করে করে আমেদাবাদে যাওয়ার পরিকল্পনা ছিল। পরবর্তী সময়ে তাদেরকে ভারতীয় পাসপোর্ট আইনে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চালানো হয় বলে জানান ওসি। তাদের প্রবেশের পেছনে বড় দালাল রয়েছে। যদিও পুলিশ দালালকে খুঁজে পায়নি সে বিষয়ে তদন্ত চলছে বলে জানানকে জানান। 
আগরতলা রেল স্টেশন দিয়ে দেশের অন্য প্রান্তে যাওয়া বাংলাদেশী অনুপ্রবেশকারীদের একটি রুট হয়ে দাঁড়িয়েছে। মাত্র কদিন আগেও একইভাবে অনুপ্রবেশের দায়ে সাত বাংলাদেশী যুবতীকে আটক করা হয় আগরতলা রেলওয়ে স্টেশনে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ