Advertisement

Responsive Advertisement

ভিকি হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত রাজু বর্মনের ভাই রাকেশকেও আটক করে রাজ্যে আনা হলো

নিউজের ভিডিও দেখার জন্য লিঙ্কে ক্লিক করুন 👈

আগরতলা, ২০ মে : রাজধানী আগরতলার উষা বাজার এলাকার ভারতরত্ন সংঘের সম্পাদক দুর্গা প্রসন্ন দেব ওরফে ভিকির চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনায় মূল অভিযুক্ত রাজু বর্মনের ভাই রাকেশ বর্মনও অবশেষে পুলিশের জালে ধরা পড়ল। ঘটনার পর সেও গা-ঢাকা দিয়েছিল বহি:রাজ্যে কিন্তু শেষ রক্ষা হলো না, রাজ্য পুলিশ তাকে ঠিকই খুঁজে বের করে নিয়ে এলো। তাকে ধরার প্রেক্ষিতে এই খুনের মামলায় তদন্ত আরো এক ধাপ এগিয়ে গেল বলে অভিমত পুলিশ মহলের। 
সোমবার বিকেল কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে বিমানে করে তাকে রাজ্যে নিয়ে এল পুলিশের বিশেষ দল। কোলকাতা থেকে অনেকটা দূরে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থানা এলাকায় আত্মগোপন করে ছিল রাকেশ। তার ধারণা ছিল পুলিশ তাকে ধরতে পারবে না, কিন্তু পুলিশ তার গতিবিধির উপর ঠিকই নজর রেখে চলছিল এবং সুযোগ বুঝে পশ্চিমবঙ্গ পুলিশের সহায়তায় তাকে জালে তুলতে সক্ষম হয়। তাকে গ্রেপ্তার করে গতকাল কোলকাতায় নিয়ে আসে পুলিশ। ট্রানজিট রিমান্ডের মাধ্যমে সোমবার বিকেল ৫টায় পুলিশের বিশেষ দল রাকেশ বর্মনকে আগরতলায় নিয়ে আসে। 
পুলিশ অত্যন্ত গোপনে তাকে রাজ্যে নিয়ে আসার ব্যবস্থা করলেও এই খবর ছড়িয়ে পড়ে, তাকে বিমানে করে নিয়ে আসার খবর শুনে বহু লোক বিমানবন্দরের বাইরে হাজির হন এবং তীব্র ক্ষোভ ব্যক্ত করেন। এমনকি ভিড়ের মধ্য থেকে আওয়াজ আসে তাকে জনতার হাতে তুলে দেওয়ার জন্য। পুলিশ নিরাপত্তা বলয়ের মধ্যে করে তাকে বিমানবন্দর থেকে বাইরে নিয়ে আসে। আগরতলায় নিয়ে এসেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে বলে পুলিশ সূত্রে খবর। মঙ্গলবার ৭ দিনের রিমান্ড চেয়ে রাকেশকে আদালতে সোপার্দ করবে। প্রকৃত ঘটনা জানতে পুলিশ আলাদা আলাদা ভাবে এবং পরবর্তী সময় মুখোমুখি একাধিক অভিযুক্তকে বসিয়ে জিজ্ঞাসাবাদ চালাবে বলে বিশেষ সূত্রে খবর। তাকে জিজ্ঞাসাবাদ চালালে আরো নতুন অনেক তথ্য পুলিশের হাতে উঠে আসবে এমনটাই অভিমত অনেকের। খুনের প্রকৃত কারণ সহ ঘটনার বিষয়ে আরো স্পষ্ট হতে পারবে পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ