Advertisement

Responsive Advertisement

বাংলায় কর্মী-সমর্থকদের মনোবল চাঙ্গা করেন মন্ত্রী সুশান্ত চৌধুরী

কলকাতা, ১৬ মে : তৃণমূলের অপশাসনের প্রতিবাদ করতে গিয়ে বিজেপি দল করার অপরাধে বাঁকুড়ার রঘুনাথপুর বিধানসভা কেন্দ্রে মিথ্যা মামলায় জড়ানো দুর্দিনের লড়াকু কর্মী ও বিজেপি'র লিগ্যাল সেলের আইনজীবীদের সাথে নিয়ে এক সভায় পৌরহিত্য করেন মন্ত্রী সুশান্ত চৌধুরী। তিনি দলীয় কর্মীদের যেকোনো পরিস্থিতিতে দল তাঁদের পাশে থাকবে বলে আশ্বাস প্রদান করেন। আজকের এই বৈঠকে উপস্থিত ছিলেন রঘুনাথ কেন্দ্রের বিধায়ক বিবেকানন্দ বাউড়ি সহ রঘুনাথপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি'র লিগ্যাল সেলের স্থানীয় আইনজীবীরা।
দলীয় কর্মীদের উদ্বুদ্ধ করে তিনি বলেন, সব বাধাকে অতিক্রম করে এগিয়ে যেতে। তৃণমূলীদের অত্যাচার ও সন্ত্রাসের সামনে মাথা নত না করার পরামর্শ দেন তিনি।
 তিনি আরো বলেন ভারতীয় জনতা পার্টির একনিষ্ঠ কার্যকর্তা হিসেবে আপনাদের সকলের সব থেকে বড় কাজ প্রতিবাদ, প্রতিরোধ করা ও অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো।
বাংলার মাটি সভ্যতা সংস্কৃতির মাটি। বাংলার মানুষ ভয় পায় না, লড়াই করে এগোতে পারে। তৃণমূল বিজেপি কর্মীদের ভয় দেখিয়ে ক্ষমতা ধরে রাখার জন্য চমকাতে চাইছে। আমরা ত্রিপুরায় সিপিএমের সন্ত্রাসের রাজত্ব আর বন্দুকের সামনে লড়াই করে এসেছি। বামেদের শাসনকে উৎখাত করে ২০১৮ সালে আমরা ভারতীয় জনতা পার্টির রাষ্ট্রবাদী সরকার গড়েছি। তিনি কর্মীদের উদ্দেশ্যে বলেন, নিজেদের কাজ ভাল করলেই ফল মিলবে।
 তৃণমূলীরা ভয় দেখিয়ে, প্রলোভন দেখিয়ে অনেককেই তাদের দলে টানতে চাইবে। কিন্তু ওদের সঙ্গে কেউ থাকতে পারবে না। তাই যাঁরা গিয়েছেন তাঁদের ফিরে আসার প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে।
২৫ শে মে কড়া নিরাপত্তায় ভোট হবে, তাই ভয়ের কিছু নেই বলে দলের কর্মী-সমর্থকদের মনোবল চাঙ্গা করেন মন্ত্রী সুশান্ত চৌধুরী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ