Advertisement

Responsive Advertisement

পশ্চিমবঙ্গে ২০১৯ এর ফলাফলকে ছাড়িয়ে যাবে ভারতীয় জনতা পার্টি: মুখ্যমন্ত্রী

আগরতলা, ১৬ মে: পশ্চিমবঙ্গে ২০১৯ এর ফলাফলকে ছাড়িয়ে যাবে ভারতীয় জনতা পার্টি। মানুষ ভারতীয় জনতা পার্টিকে ব্যাপকভাবে সমর্থন করছে। মানুষের স্বতঃস্ফূর্ত সমর্থনের মধ্য দিয়ে এবারের নির্বাচনে পশ্চিমবঙ্গে বেশ ভালো ফলাফল করবে আমাদের দল। 
                      বৃহস্পতিবার আগরতলায় একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। ২০২৪ লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টির একজন তারকা প্রচারক ডাঃ সাহা। ইতিমধ্যে কয়েক দফায় সেখানে নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করেন তিনি। 
                         সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়ে মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ধারাবাহিকভাবে জোর দিয়ে আসছেন যে এবারের নির্বাচনে ভারতীয় জনতা পার্টি এবং এনডিএ জোট ৪০০টিরও অধিক আসনে জয়লাভ করবে৷ আর এটা শুধু এখন সময়ের অপেক্ষা মাত্র। আমিও পশ্চিমবঙ্গের প্রায় চার থেকে পাঁচটি জায়গায় নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করেছি এবং আগামীদিনেও আমি ব্যাপক প্রচারে অংশগ্রহণ করবো। আমি বিশ্বাস করি যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দৃষ্টিভঙ্গি বাস্তবায়িত হবে। কারণ আমি পশ্চিমবঙ্গের মানুষের মধ্যে একটি ইতিবাচক প্রতিক্রিয়া এবং ভারতীয় জনতা পার্টির প্রতি তাদের সমর্থন প্রত্যক্ষ করেছি।
                       মুখ্যমন্ত্রী গুরুত্বের সঙ্গে বলেন এবার পশ্চিমবঙ্গের ৪২টি আসনের মধ্যে ৩২টি আসনে জয়ের লক্ষ্যমাত্রা নিয়েছে ভারতীয় জনতা পার্টি। গত লোকসভা নির্বাচনে সেখানে আমরা ১৮টি আসনে জয়লাভ করেছি এবং এবার সেই সংখ্যা আরও বেড়ে যাবে। পশ্চিমবঙ্গে এখন শাসক দল ভয় পাচ্ছে। তারা মানুষের সমর্থন হারিয়েছে। তাই বিরোধীদের নানাভাবে হেনস্থা করছে তারা। আর মানুষই এর যোগ্য জবাব দেবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ