Advertisement

Responsive Advertisement

প্রস্তাবিত আয়ুর্বেদিক ও হোমিওপ্যাথ কলেজের জায়গা পরিদর্শন করলেন মুখ্যমন্ত্রী


আগরতলা, ২৯ মে : রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা ঘোষণা দিয়ে ছিলেন রাজ্যে একটি আয়ুর্বেদিক মেডিকেল কলেজ এবং হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ স্থাপন করা হবে। এই ঘোষণার মাত্র ৭২ঘন্টা মধ্যে প্রস্তাবিত কলেজ চত্বর ঘুরে দেখেন মুখ্যমন্ত্রী। 
রাজধানী আগরতলার রেন্টার্স কলোনীর সাধুটিলা এলাকায় নেতাজী সুভাষ স্টেট হোমিওপ্যাথিক হাসপাতাল রয়েছে। তুই হাসপাতালটিকে আয়ুর্বেদিক মেডিকেল কলেজ এবং হোমিওপ্যাথিক মেডিকেল কলেজে উন্নীত করার বিষয়ে রাজ্য সরকারের পরিকল্পনা রয়েছে। বিশেষ করে মুখ্যমন্ত্রী নিজে এই পরিকল্পনা নিয়েছেন। তাই এই হাসপাতালটি বর্তমানে কি অবস্থায় রয়েছে তা সরে জমিনে খতিয়ে দেখতে বুধবার তিনি নিজেএই হাসপাতাল পরিদর্শন করেন। হাসপাতালের পরিকাঠামো রয়েছে, প্রতিদিন কেমন সংখ্যক রোগী আসছেন তা তিনি ঘুরে দেখেন। এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন রাজ্য সরকারের স্বাস্থ্য দপ্তরের সচিব কিরণ গিত্বে, স্বাস্থ্য অধিকর্তা সহ অন্যান্য আধিকারিকরা।
 পরিদর্শন শেষে মুখ্যমন্ত্রী সংবাদ মাধ্যমকে বলেন, আয়ুর্বেদিক এবং হোমিওপ্যাথিক কলেজ স্থাপন করার পরিকল্পনা রয়েছে। তবে প্রস্তাবিত জায়গাটি কেমন অবস্থায় রয়েছে তার নিজের চোখে দেখার জন্য তিনি এসেছেন। পাশাপাশি এই হাসপাতালে প্রতিদিন ১০০ থেকে ১৫০ জন লোক আসছেন। কিছু ত্রুটি রয়েছে এগুলো কাটিয়ে উঠলে আরো বেশি সংখ্যক মানুষ আসবেন এবং ভালো মানের পরিষেবা পাবেন বলেও আশা ব্যক্ত করেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ