Advertisement

Responsive Advertisement

সন্দেহভাজন আট বাংলাদেশী যুবতী এক পুরুষ ও এক ভারতীয় দালাল আগরতলায় আটক

সন্দেহভাজন বাংলাদেশি যুবতীদের ভিডিও দেখতে ক্লিক করুন এখানে 👈

আগরতলা, ১১ মে : রেল পুলিশের তৎপরতায় দালাল সহ আট বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আটক করা সম্ভব হলো।আগরতলা রেলস্টেশনকে নেশা কারবারি এবং অবৈধ অনুপ্রবেশকারীরা তাদের যাতায়াতের নিরাপদ করে ডোর হিসেবে ব্যবহার করছে। ভারত বাংলাদেশ সীমান্তের নিরাপত্তার দায়িত্বে থাকা বিএসএফের চোখ ফাঁকি দিয়ে অনায়াসে তারা ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করলেও প্রায়শই রেলওয়ে নিরাপত্তা রক্ষী বাহিনী জি আর পি'র হাতে ধরা পড়ছে এই সকল অবৈধ অনুপ্রবেশকারী এবং পাচারকারীরা। 
আগরতলা রেলওয়ে স্টেশনথেকে আটক ৮ বাংলাদেশী সহ এক ভারতীয় দালাল আটক খয়ে নিরাপত্তাবাহিনীর হাতে। আগরতলা রেলওয়ে জি আর পি থানার ওসি তপন দাস সংবাদ মাধ্যমকে জানান শনিবার তারার কাছে গোপন সূত্রে খবর আসে যে ট্রেনে করে আগরতলা থেকে অনুপ্রবেশকারীর একটি দল অন্য রাজ্যে যেতে পারে। সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে তারা সতর্ক হয়ে পড়ে এবং রেল স্টেশনে প্রবেশের মুখে সন্দেহ ভাজন ৯ মানুষের একটি দলকে দেখতে পায়। তাদেরকে জিজ্ঞাসাবাদ চালালে তারা জানায় যে বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করেছে। এই নয় জনের মধ্যে ৮ জন বাংলাদেশী এবং একজন ভারতীয় নাগরিক বলেও জিজ্ঞাসাবাদে জানা যায়। একজন বাংলাদেশের মধ্যে সাতজন মহিলা ও এক জন পুরুষ। অনুপ্রবেশকারীদের সাথে তাদের সহযোগী এক ভারতীয় দালালকেও আটক করেছে জিআরপি থানার পুলিশ। ধৃত বাংলাদেশি নাগরিকদের কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের চড়ে কাজের উদ্দেশ্যে মুম্বাই এবং পুনে যাওয়ার কথা ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসা বাদে জানিয়েছে। 
 তাদের বিরুদ্ধে পাসপোর্ট আইডি নিয়ে মামলা নিয়ে জিজ্ঞাসাবাদচালানো হচ্ছে বলেও জানান ওসি। 
 আটক বাংলাদেশীদের নাম যথাক্রমে তানিয়া হাসান শেখ, সাথী খাতুন, সুমি শেখ, রূপা শেখ, রেজওয়ান শেখ, পিংকি খাতুন, সুপ্রিয়া শেখ এবং মাজেদা বিশ্বাস। ভারতীয় দালালের নাম সেন্টু কুমার দেব। 
 ওসি আরো জানান প্রাথমিকভাবে তারা জানিয়েছে কুমিল্লা সীমান্ত দিয়ে দালালের হাতে টাকা দিয়ে ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করেছে। তবে তারা আদৌ কি কাজের উদ্দেশ্যে এসেছিল অন্য কোন ষড়যন্ত্র রয়েছে তা জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে পুলিশ বলেও জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ