Advertisement

Responsive Advertisement

দীপক মজুমদারের সমর্থনে প্রচারে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে : মিমি মজুমদার


আগরতলা, ১২ এপ্রিল : লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে শেষ লগ্নের প্রচারে ময়দানে ঝড় তুলছেন শাসক দল বিজেপি। পাশাপাশি ৭নং রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনকে কেন্দ্র করে প্রচারে আলোড়ন তুলছেন বিজেপি মনোনীত প্রার্থী ও আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার। শুক্রবার তিনি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত বিজয় কুমার চৌমুহনী থেকে শুরু করে কর্নেল চৌমুহনী সহ আশপাশ এলাকায় বাড়ি বাড়ি গিয়ে প্রচার কর্মসূচি করেন। 
এদিনের প্রচার কর্মসূচিতে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী মিমি মজুমদার। এদিন সংবাদ মাধ্যমকে প্রার্থী দীপক মজুমদার বলেন, প্রতিদিনই বাড়ি বাড়ি প্রচার করছেন। সাধারণ মানুষ দুহাত ভরে আশীর্বাদ করছেন। বিরোধীদের জামানত জব্দ হবে এবং সাত রামনগর বিধানসভা কেন্দ্রের নতুন রেকর্ড সৃষ্টি হবে। সর্বকালের সবচেয়ে বেশি রেকর্ড ভোটে তিনি জয়ী হবেন। তিনি নিজের পাশাপাশি পশ্চিম ত্রিপুরার লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেবকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান রাখছেন বলে জানান।  
মিমি মজুমদার জানান প্রচারে জনসাধারণের ব্যাপক সাড়া রয়েছে, জয় শুধুমাত্র সময়ের অপেক্ষা। উপনির্বাচনের পাশাপাশি তিনি লোকসভা নির্বাচনের জন্যবিভিন্ন জায়গায় যাচ্ছেন। বাড়ি বাড়ি প্রচার কর্মসূচির পাশাপাশি শক্তি কেন্দ্রেও সভা করছেন। এই সভা কেন্দ্রগুলিতে মহিলা মোর্চার সদস্যদের উপস্থিতি দেখে মনে হচ্ছে এ যেনজনসভা। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি নারীদের কল্যাণে যে সকল স্কিম নিয়ে এগুলো মহিলারা ব্যাপকভাবে পছন্দ করছেন। পাশাপাশি তিনি আরো বলেন দীপক মজুমদারের পক্ষেও প্রচারে সাধারণ মানুষদের মধ্যে ব্যাপক ছাড়া পাওয়া যাচ্ছে। 
এদিনের কর্মসূচিতে দলীয় কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষনীয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ