Advertisement

Responsive Advertisement

অক্ষয় তৃতীয়া উপলক্ষে কালিকা জুয়েলার্সে ১ মে' থেকে ১১ মে' ২০২৪ পর্যন্ত বিশেষ অফার চলবে

আগরতলা, ৩০এপ্রিল : প্রতি বছরের ন্যায় এ বছরও অক্ষয় তৃতীয়া উপলক্ষে রাজ্যের স্বনামধন্য স্বর্ণ ব্যবসায়ী প্রতিষ্ঠান কালিকা জুয়েলার্স ক্রেতাদের কথা চিন্তা করে বিশেষ অফার নিয়ে এসেছে। ১ মে' থেকে ১১ মে' ২০২৪ পর্যন্ত এই অফার চলবে। মঙ্গলবার রাজধানী আগরতলার হরিগঙ্গা বসাক রোডের প্রতিষ্ঠানের শো রুমে এক সাংবাদিক সম্মেলন করে একথা জানানো হয়েছে। সেই সঙ্গে আরো বলা হয়েছে এই উপলক্ষে গ্রাহকদের জন্য রয়েছে নিশ্চিত উপহারের ছড়াছড়ি। ১০ গ্রাম স্বর্ণালঙ্কার কেনায় পাচ্ছেন স্বর্ণমুদ্রা, সবার জন্য রয়েছে মজুরীতে ২০% ছাড়। প্রতিদিন ৩ জন নির্বাচিত গ্রাহককে দেওয়া হবে একটি করে স্বর্ণমুদ্রা মেগা লাকীড্র'তে ২ জন গ্রাহক পাবেন ১টি করে স্কুটি। 
 প্রতিষ্ঠানের তরফে গ্রাহকদের জন্য যে বার্তা দেওয়া হয় তাতে উল্লেখ করা হয়েছে - সবাইকে অক্ষয় তৃতীয়ার আগাম শুভেচ্ছা ও হার্দিক অভিনন্দন। এই পুণ্য তিথি আমাদের জীবনে প্রতি বছরই ঘুরে ঘুরে আসে। তাই অক্ষয় তৃতীয়াও আমাদের জীবনে এক বিশেষ পার্বণ। আমদের বিশ্বাস অক্ষয় তৃতীয়ার পুণ্য দিনে সোনাদানা হিরে মুক্তা ক্রয় করিলে অক্ষয় হয়ে থাকে। আমাদের সুখ-সমৃদ্ধি বাড়ে-সম্পর্কের বন্ধন অটুট হয়। তাই এই পার্বণকে কেন্দ্র করে আমাদের সকল সম্মানিত গ্রাহক ও শুভানুধ্যায়ীদের কাছে পেতে নতুন নতুন ডিজাইনের বহু গয়নার আয়োজন করে থাকি। সারা ভারতবর্ষের, কোলকাতা ও মুম্বাইয়ের আকর্ষণীয় ডিজাইনতো বটেই-এছাড়া কোয়েম্বাটুরের দারুণ ফিনিসিং এর গয়নার আয়োজনও করা হয়েছে। এই গয়না সকলের সাধ ও সাধ্যের মধ্যেই রয়েছে।
এই অক্ষয় তৃতীয়ার পুণ্যলগ্নে আপনাদের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি। পুণ্য হোক, পুণ্য হোক, অক্ষয় হোক আপনার জীবনের সুখ-সমৃদ্ধি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ