Advertisement

Responsive Advertisement

উপনির্বাচন ও লোকসভা নির্বাচনেও মানুষ বিজেপি প্রার্থীদের জয়ী করবেন: দীপক মজুমদার

আগরতলা, ৯ এপ্রিল : রামনগর বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনকে সামনে রেখে প্রতিদিনই প্রচার কর্মসূচি চালিয়ে যাচ্ছেন বিজেপি প্রার্থী মেয়র দীপক মজুমদার। মঙ্গলবার তিনি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত লেক চৌমুহনি বাজার, কাটাখালের পার্শ্ববর্তী এলাকাসহ প্রগতি রোডের আশেপাশের এলাকায় বাড়ি বাড়ি প্রচার কর্মসূচি করেন। এদিনের এই কর্মসূচিতে প্রার্থীর সঙ্গে ছিলেন আগরতলা পুর নিগমের ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, বিজেপি নেতা সমর রায়, কর্পোরেটর ভাস্বতী দেববর্মাসহ অন্যান্য কার্যকর্তারা। 
প্রচার কর্মসূচি সম্পর্কে প্রার্থী দীপক মজুমদার বলেন, প্রচার কর্মসূচির অংশ হিসেবে বিধানসভা এলাকার প্রতিটি বাড়িতে যাওয়ার চেষ্টা করছেন তিনি। প্রতিদিনই বাড়ি বাড়ি যাচ্ছেন, মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানান। কেন্দ্র সরকার এবং রাজ্য সরকার মানুষের কল্যাণে যে সকল কাজ করেছে এই কাজগুলিতে মানুষ সন্তুষ্টি ব্যক্ত করছেন। সরকারের পাশাপাশি আগরতলা পুর নিগমের মেয়র হিসেবেও তিনি মানুষের কল্যাণে নানা কাজ করছেন। বিজেপির মূল ইস্যু হচ্ছে উন্নয়ন, মানুষের উন্নয়নের বিষয়টিকে সামনে রেখে ভোট চাইছেন। 
রামনগরের মানুষ এই বিধানসভা আসনের উপ নির্বাচনে একদিকে যেমন তাকে বিপুল ভোটে জয়ী করবেন একই ভাবে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেবকেও বিপুল ভোটে জয়ী করবেন বলে আশা ব্যক্ত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ