Advertisement

Responsive Advertisement

খয়েরপুরের পল্লীমঙ্গল স্কুল মাঠে বিজেপির নির্বাচনী সমাবেশে উপচে পড়া ভিড়

আগরতলা, ৭ এপ্রিল : রাজধানী আগরতলার খয়েরপুরের পল্লীমঙ্গল স্কুল মাঠে রবিবার বিজেপির ডাকে এক নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন পশ্চিম আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব। বক্তব্যে কংগ্রেস এবং সিপিএম জমানার বিভিন্ন ঘটনাবলী তুলে ধরে দুই দলের বিরোদ্ধেই তীব্র তোপ দাগেন প্রার্থী বিপ্লব কুমার দেব।
লোকসভা নির্বাচনকে সামনে রেখে পশ্চিম ত্রিপুরা লোকসভা কেন্দ্রের প্রচারের ঝড় তুলেছেন বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব। রবিবার বিজেপি প্রার্থীর সমর্থনে খয়েরপুর বিধানসভা কেন্দ্রে একটি রেলি এবং জনসভা অনুষ্ঠিত হয়। রেলিটি বিভিন্ন পথ পরিক্রমা করে খয়েরপুর পল্লীমঙ্গল স্কুল মাঠে এসে জনসভায় মিলিত হয়। এই জনসভায় বক্তব্য রাখেন বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব। বক্তব্যে রাজ্যে মুখ্যমন্ত্রী থাকাকালীন সময়ে তার বিভিন্ন জনকল্যাণমুখী কাজগুলির কথা তুলে ধরেন তিনি। ইন্ডিয়া জোটের রাজ্য শাখার দুই প্রধান শরিক কংগ্রেস এবং সিপিএম দলের বিরুদ্ধে তীব্র তোপ দাগেন।
বিপ্লব কুমার দেব বলেন ,কংগ্রেস এবং সিপিএম একজোট হয়ে ভোট চাইছে। কিন্তু কংগ্রেসের জোট শাসনের নাম করেই কমিউনিস্টরা এই রাজ্যে ২৫ বছর এক নাগারে শাসন করে। এখন তারা একসাথে ভোট চায়। এই প্রসঙ্গে দক্ষিণের বিভিন্ন ঘটনাবলীর কথা তুলে ধরে তিনি বলেন, মানুষের কাছে ভোট চাওয়ার আগে মানিক সরকার ,জিতেন চৌধুরী ও আশীষ সাহাদের দক্ষিণ ত্রিপুরায় যাওয়া উচিত। সেখানে গিয়ে মানুষের কাছে ক্ষমা চাওয়া উচিত।জনসভায় বক্তব্য রাখেন এলাকার বিধায়ক রতন চক্রবর্তী ।বিজেপি প্রার্থীর সমর্থনে এদিনের রেলি এবং জনসভায় বিজেপি কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ