Advertisement

Responsive Advertisement

বিপ্লব কুমার দেবের সমর্থনে বনমালীপুরে বাইক র‍্যালি

আগরতলা, ৭ এপ্রিল : পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে রবিবার সুবিশাল বাইক রেলীর আয়োজন করা হয়। ৯ বনমালীপুর মন্ডল যুব মোর্চার উদ্যোগে আয়োজিত এদিনের বাইক রেলিতে উপস্থিত ছিলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রদেশ বিজেপি মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এদিনের রেলিটি রাজধানীর এম বি বি কলেজের সামনে থেকে শুরু হয়ে বনমালীপুর মন্ডলের বিভিন্ন পথ পরিক্রমা করে। রেলি থেকে গনদেবতাদের নিকট প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান রাখেন প্রার্থীসহ উপস্থিত সকলে। কর্মসূচির শেষে শেষে প্রদেশ বিজেপি মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য সংবাদ মাধ্যমকে এ দিনের রেলি সম্পর্কে বিস্তারিত জানান। 
 তিনি বলেন এদিনের ভিড় প্রমাণ করে নরেন্দ্র মোদির বিষয়ে যুব প্রজন্মের কতটুকু আগ্রহ রয়েছে। বর্তমান প্রজন্ম নরেন্দ্র মোদিকে ছেড়ে বিকল্প চিন্তাই করতে পারেন না। কারণ দেশ যেদিকে এগিয়ে চলছে তাতে যুব প্রজন্ম প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদি ছাড়া অন্য কারো কথা ভাবতেই পারছেন না। সেইসঙ্গে তিনি আরো জানান পশ্চিম আসনে বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব অকল্পনীয় ব্যবধানে ভোটে জয়ী হবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ