Advertisement

Responsive Advertisement

বিপ্লব দেবের সমর্থনে প্রতাপগড় মন্ডল যুব মোর্চার উদ্যোগে বাইক রেলি অনুষ্ঠিত

আগরতলা, ১২ এপ্রিল : বিজেপি ১৩ নম্বর প্রতাপগড় মন্ডল যুব মোর্চার উদ্যোগে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে বাইক রেলির আয়োজন করা হয়। শুক্রবারের এই রেলিটি রাজধানী আগরতলার প্রতাপগড় মন্ডলের অন্তর্গত যোগেন্দ্রনগর রেলওয়ে স্টেশনের সামনে থেকে শুরু হয়ে মন্ডলের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে। 
এদিনের এই রেলিতে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রার্থী বিপ্লব কুমার দেব, বিধায়ক তথা ত্রিপুরা প্রদেশ বিজেপি যুব মোর্চার সভাপতি সুশান্ত দেব সহ বিজেপি নেতৃত্ব। 
এদিনের এই রেলিতে হাজারেরও বেশিনেতাকর্মী শামিল হয়ে ছিলেন। তাদের মুখে একটি স্লোগান ছিল বিপ্লব দেব জিন্দাবাদ, বিজেপি জিন্দাবাদ। রেলি শুরুতে প্রদেশ যুব মোর্চার সভাপতি সুশান্ত দেব বলেন, আগামী ১৯ এপ্রিল প্রথম দফার নির্বাচন অনুষ্ঠিত হবে। সেদিন দেশের অন্যান্য জায়গার সঙ্গে পশ্চিম ত্রিপুরার লোকসভা আসনেওভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই আসনে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বতা করছেন জননেতা বিপ্লব কুমার দেব। তাকে ভোটাররা যাতে বিপুল জয়ী করার আহবানকে সামনে রেখে লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিভিন্ন জায়গায় যুব মোর্চার তরফে নানা কর্মসূচির আয়োজন করা হচ্ছে। এই কর্মসূচির অংশ হিসেবে এদিনের এই বাইক রেলির আয়োজন করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ