Advertisement

Responsive Advertisement

প্রদেশ বিজেপি টি সেলের উদ্যোগে চা বাগান প্রতিনিধিদের সাংগঠনিক বৈঠক

আগরতলা, ৩০মার্চ : ত্রিপুরা প্রদেশ বিজেপি টি সেলের উদ্যোগে চা বাগান প্রতিনিধিদের সাংগঠনিক বৈঠকের আয়োজন করা হয় শনিবার। আগরতলার প্রদেশ বিজেপি কার্যালয়ে আয়োজিত এই বৈঠকে উপস্থিত ছিলেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব, ত্রিপুরা চা উন্নয়ন নিগমের চেয়ারম্যান অ্যাডভোকেট সমীর ঘোষ, প্রদেশ বিজেপি সহ-সভাপতি তাপস ভট্টাচাৰ্য, ত্রিপুরা চা উন্নয়ন নিগমের প্রাক্তন চেয়ারম্যান সন্তুষ সাহা প্রমুখ। বৈঠকে রাজ্যের ৫৪টি চা বাগান থেকে দুই জন করে প্রতিনিধি এসেছেন।
বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে দলের প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন, রাজ্যে বিজেপি সরকার আসার পর ত্রিপুরা চা শিল্পকে উন্নত করার লক্ষ্যে বলিষ্ঠ পদক্ষেপ নিয়েছে। এরমধ্যে চা শ্রমিকদের মজুরি বৃদ্ধি করা, তাদের জন্য আয়ুষ্মান কার্ড বিলি করাসহ জমির পাট্টা বিলি করার কথা উল্লেখ করেন শ্রী ভট্টাচার্য। ত্রিপুরার যাকে গোটা দেশে পৌঁছে দিয়েছে বিজেপি সরকার।
পাশাপাশি তিনি লোকসভা নির্বাচনে রাজ্যের দুই প্রার্থীর জন্যই ভোটের আবেদন জানান।   
লোকসভা নির্বাচনকে সামনে রেখে মোদিজীর গ্যারান্টি সংকল্প সার্থক করার লক্ষ্যে কিভাবে চা শ্রমিকরা কাজ করবে, কিভাবে জনসম্পর্ক করবে তা নিয়ে আলোচনা করার জন্যই এই সাংগঠনিক বৈঠক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ