Advertisement

Responsive Advertisement

কয়েক হাজার কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়ন জমা দিলেন বিপ্লব কুমার দেব


আগরতলা, ২৭ মার্চ : কয়েক হাজার মানুষের উপস্থিতিতে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পশ্চিম ত্রিপুরার লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব মনোনয়ন পত্র জমা দিলেন। 
 এদিন পশ্চিম ত্রিপুরার লোকসভা আসনের বিভিন্ন প্রান্ত থেকে বিজেপি, আইপিএফটি এবং তিপ্রামথা দলের কর্মী সমর্থকরা এসে রাজধানী আগরতলার রবীন্দ্রশতবার্ষিকী ভবনের সামনে জড়ো হন। তারপর সেখান থেকে মিছিল করে পশ্চিম জেলার জেলা শাসক তথা এই লোকসভা আসনের রিটার্নিং অফিসার ডা বিশাল কুমার'র অফিসে এসে পৌঁছান এবং মনোনয়নপত্র জমা করেন। 
 এই সময় প্রার্থীর সঙ্গে ছিলেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা, হরিয়ানা রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেন্দর সিং হুড্ডা, হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর, সে রাজ্যের অর্থ দপ্তরের মন্ত্রী সহ ত্রিপুরা রাজ্যের মন্ত্রী রতন লাল নাথ, প্রদ্যুৎ কিশোর দেববর্মন, প্রদেশ বিজেপির মহিলা মোর্চা সভানেত্রী মিমি মজুমদার, ত্রিপুরা রাজ্যের অন্যান্য মন্ত্রী বিধায়ক, বিজেপি, আইপিএফটি ও তিপ্রামথা এবং নেতৃবৃন্দ।  
এদিন মিছিলে উপস্থিত নেতাকর্মীরা দলীয় পতাকা, ব্যানার রঙ্গিন বেলুন প্রতীক পদ্মফুল ইত্যাদিনিয়ে শামিল হয়ে ছিলেন। পাশাপাশি এদিন মনোনয়নপত্র জমা দেওয়া উপলক্ষে এক সভার আয়োজন করা হয় আগরতলা শহরে। এই সভায় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী সহ অন্যান্য নেতৃবৃন্দ। সারা বক্তব্য রাখতে গিয়ে দাবি করেন বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে বিজেপি আবার ক্ষমতায় আসছে। ত্রিপুরা রাজ্যের দুটি লোকসভা আসনেই বিজেপি প্রার্থীরা জয়ী হবে বলেও দাবি করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ