Advertisement

Responsive Advertisement

প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে এখন চারিদিকে রামময় পরিবেশ তৈরি হয়েছে: মুখ্যমন্ত্রী

আগরতলা, ২৭ মার্চ: ভারতীয় জনতা পার্টি, আইপিএফটি ও তিপ্রা মথার সমাবেশে শক্তির মহড়া দেখে বিরোধীদের কম্পন শুরু হয়ে গেছে। মানুষ আমাদের সঙ্গে রয়েছে এটাই তার প্রমাণ। চারিদিকে এখন রামময় হয়ে গেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাম রাজত্ব তৈরি করেছেন। আর প্রধানমন্ত্রীর উপর মানুষের আস্থা রয়েছে। 
                    বুধবার পশ্চিম ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টির প্রার্থীর মনোনয়নপত্র জমা দেওয়ার সময়ে আয়োজিত সমাবেশে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। এদিন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের জন্য রিটার্নিং অফিসার তথা পশ্চিম ত্রিপুরা জেলাশাসক ডাঃ বিশাল কুমারের কাছে মনোনয়নপত্র জমা করেন প্রার্থী বিপ্লব কুমার দেব। এরআগে আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবন চত্বর থেকে একটি মিছিল শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে জেলাশাসকের কার্যালয়ের সামনে জড়ো হয়। 
                       সভায় মুখ্যমন্ত্রী বলেন, আজ সত্যিই একটা আনন্দের দিন। একই সঙ্গে ভারতীয় জনতা পার্টির পতাকা এবং আইপিএফটি ও তিপ্রা মথার পতাকা উড়ছে। আর এই অপূর্ব দৃশ্য দেখে বিরোধীদের কম্পন শুরু হয়ে গেছে। যা আজকের সমাবেশ থেকে স্পষ্ট হয়েছে।
                        ডাঃ সাহা বলেন, আজ আমরা ভারতীয় জনতা পার্টির প্রার্থী বিপ্লব কুমার দেবের জন্য মনোনয়ন জমা দিয়েছি। নির্বাচনে আমাদের জয় ১০০ শতাংশ নিশ্চিত। এই জয় হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। তিনি ৩৭০ আসনের টার্গেট দিয়েছেন। কিন্তু আমরা ৪০০ অতিক্রম করবো। এর পাশাপাশি আমাদের সহযোগী দলগুলিও রয়েছে। চারপাশেই এখন ভগবান রামের পরিবেশ রয়েছে। প্রধানমন্ত্রী রাম রাজ্য (রামের রাজত্ব) তৈরি করেছেন এবং প্রধানমন্ত্রীর প্রতি মানুষের আস্থা রয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং আমাদের সরকার সর্বদা মানুষের উন্নয়ন ও কল্যাণের জন্য কাজ করে। জনগণের কাছ থেকে আশীর্বাদ পাওয়ার জন্য প্রধানমন্ত্রী মোদি আমাদের ঘরে ঘরে যেতে বলেছেন।
                      মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা আরো বলেন, আসন্ন নির্বাচনে ভারতীয় জনতা পার্টি জয়ের বিষয়ে পুরোপুরি আত্মবিশ্বাসী এবং আগামীকাল সবাই মিলে পূর্ব ত্রিপুরা আসনের প্রার্থী কৃতি সিং দেববর্মার মনোনয়ন জমা করবো। সেই সময় কর্মী সমর্থকদের সংখ্যাও আরো প্রচুর হবে বলে আশাবাদ ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী। এর পাশাপাশি পশ্চিম ত্রিপুরা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেবকে শুভকামনা জানান মুখ্যমন্ত্রী। 
                           মিছিল ও নির্বাচনী সভায় উপস্থিত ছিলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব, পূর্ব ত্রিপুরা আসনের প্রার্থী মহারানী কৃতি সিং দেববর্মা, হরিয়ানার মুখ্যমন্ত্রী নায়েব সিং সাইনি ও প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার, ভারতীয় জনতা পার্টির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, বিদ্যুৎমন্ত্রী রতনলাল নাথ, অর্থমন্ত্রী প্রণজিৎ সিংহ রায়, তিপ্রা মথা দলের প্রধান প্রদ্যুত কিশোর দেববর্মা সহ অন্যান্য নেতৃত্ব। মনোনয়ন পত্র দাখিলকে কেন্দ্র করে নির্বাচনের আগে ফের একবার আগরতলা শহরের বুকে জনঢল নামে। প্রচুর সংখ্যায় মিছিলে অংশগ্রহণ করে তিন দলীয় জোটের নেতা কর্মী সমর্থকগণ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ