আগরতলা, ২৯ মার্চ : সোনামুড়া মহকুমার নলছড় মন্ডলের মায়ারানী গ্রামে কিষান মোর্চার এক সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয় শুক্রবার। কিষান মোর্চার সকল বুথ ইনচার্জ মন্ডলের সকল সদস্য এবং মন্ডলে জিলা কমিটির সকল সদস্যকে নিয়ে হয় এই সভা। উপস্থিত ছিলেন প্রদেশ কিষান মোর্চার সভাপতি প্রদীপ বরণ রায়, সহ-সভাপতি জয়দেব সরকার প্রদেশ সাধারণ সম্পাদক তাপস দাস প্রমূখ।
 প্রধান অতিথির ভাষণে প্রদেশ সভাপতি প্রদীপ বরণ রায়, কিষান মোর্চার সকল কার্যকর্তাকে যুদ্ধকালীন ক্ষিপ্রতার সাথে সংগঠনের কাজে ঝাঁপিয়ে পড়তে বলেন। তিনি বলেন আর মাত্র কুড়ি দিনের মত কাজ করার সুযোগ আছে এবং এই নলছর মন্ডলকে এক আদর্শ মন্ডল রূপে পরিণত করতে হবে। প্রধানমন্ত্রী মোদির প্রতি কৃতজ্ঞতা স্বরূপ বিরোধীদের যাতে জামানত বাজেয়াপ্ত হয় সেই ব্যবস্থা করতে হবে। তিনি প্রধানমন্ত্রী মোদির শাসনের দশ বছর এবং ডবল ইঞ্জিন সরকারের ছয় বছরের ত্রিপুরার কল্যাণে যেসব কাজ হয়েছে তার বিস্তারিত আলোচনা করেন। 
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তাপস দাস এবং সহ-সভাপতি জয়দেব সরকার সভায় সভাপতিত্ব করেন নলছর মন্ডল কিষান মোর্চার মণ্ডল সভাপতি দুলাল দাস। মায়ারানি সাংগঠনিক সভা শেষে প্রদেশ কিষান মোর্চার কার্যকর্তাগণ বৈরাগী বাজারে এক যোগদান সভায় উপস্থিত হন। সেখানে বক্তব্য রাখেন প্রদেশ কিষান মোর্চার সভাপতি প্রদীপ বরণ রায় এবং বিজেপি নলছর মন্ডল সভাপতি শিবু পাল সেখানে সিপিএমের ৩ (তিন )পঞ্চায়েত সদস্য ও একজন লোক্যাল কমিটির সম্পাদকসহ ২৭ পরিবারের মোট ৭৭ জন ভোটার বিজেপিতে যোগদান করেন। তাদের হাতে পদ্ম পতাকা তুলে দেন প্রদেশ সহ-সভাপতি জয়দেব সরকার বিজেপির নলচর মন্ডল সভাপতি শিবু পাল ও প্রদেশ কিষান মোর্চার সভাপতি প্রদীপ বরণ রায় প্রমূখ।