Advertisement

Responsive Advertisement

বিরোধীদের কুৎসা মানুষ নজর রাখছে, সময় মতো জবাব দেবে : নবেন্দু ভট্টাচার্য



আগরতলা, ১৫মার্চ : বিজেপি শুধু নিজেদেরকে নির্বাচনের মধ্যে সীমাবদ্ধ রাখে না, রাজনৈতিক কর্মকান্ড'র একটি অংশ হচ্ছে নির্বাচন। সমাজ পরিবর্তন এবং সমাজের কল্যাণের জন্য বিজেপি কাজ করে। তাই প্রতিদিন প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বিজেপি। মানবজাতির কল্যাণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বিজেপি, এই অভিমত ত্রিপুরা প্রদেশ বিজেপি মুখপাত্র নবেন্দু ভট্টাচার্যর। শুক্রবার প্রদেশ বিজেপি কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে এই দাবি করেন তিনি।
 এদিনের এই সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রদেশ সম্পাদক ভূমিকা নন্দ, বিজেপির জনজাতি মোর্চার সাধারণ সম্পাদক উপেন্দ্র দেববর্মা, প্রদেশ মিডিয়া ইনচার্জ সুনিত সরকার।
 নবেন্দু ভট্টাচার্য আরো বলেন, নির্বাচন হচ্ছে রাজনৈতিক কর্মকাণ্ডের একটি অংশ মাত্র। লোকসভা নির্বাচন আসন্ন তাই নানা প্রশ্ন উত্থাপিত হচ্ছে। বিজেপি সরকার আবার প্রতিষ্ঠিত হলে মানুষের কল্যাণে কি কি করতে চাইছে, এই বিষয়ে সাধারণ মানুষের মতামত জানতে চাইছে। সারা দেশের সঙ্গে এ রাজ্যের জনগণ কি চায় তা জানতে চাওয়া হচ্ছে, মানুষ তাদের মতামত দিচ্ছেন।
মানুষ যাতে তাদের মতামত খুব সহজেই দিতে পারেন তার জন্য প্রবেশ কার্যালয় থেকে শুরু করে বিভিন্ন জায়গার বিজেপি কার্যালয়ের সামনে মতামত লিখে দেওয়ার বক্স রাখা রয়েছে। আবার সরকার প্রতিষ্ঠিত হলে কি করা প্রয়োজন, কি কি বিষয়ে গুরুত্ব দিতে হবে ইত্যাদি মানুষের কাছ থেকে জানা হচ্ছে। মানুষের এই সকল মতামতের উপর ভিত্তি করে প্রতিশ্রুতি পত্র তৈরি করা হবে। পাশাপাশি এই দিন তিনি কংগ্রেস থেকে তোলা কিছু বিষয়ের জবাব দেন। তিনি বলেন যে দল নিজেদের ঐক্যবদ্ধ রাখার গ্যারান্টি দিতে পারছে না তারা মানুষের কল্যাণে কাজ করার গ্যারান্টি দিচ্ছে। দীর্ঘ বছর তারা শাসন ক্ষমতা ছিল তখন মানুষের জন্য কিছু করতে পারেনি। এখন ক্ষমতা থেকে সরে গিয়ে মানুষের জন্য কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছে। বিজেপির তরফে যে সকল প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল তা অক্ষরে অক্ষরে পালন করা হয়েছে। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গ্যারান্টি হল প্রতিশ্রুতি পালন করার গ্যারান্টি। যখন সংসদে বিজেপির মাত্র দুজন সদস্য ছিল তখন যে সকল প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল এগুলো এখন পূরণ করা হচ্ছে।
 নরেন্দ্র ভট্টাচার্য বিজেপি সম্পর্কেবলতে গিয়ে জানান, সমাজের বৃহত্তর স্বার্থে বিজেপি জোট গঠন করে। মানুষের স্বার্থে বিজেপি কাজ করে সরকার টিকিয়ে রাখার জন্য জোট গঠন করে না। সেই সঙ্গে তিনি আরো বলেন অখণ্ড ভারতের স্বপ্ন বিজেপি পূরণ করবে। বিরোধী দলগুলি যে কুৎসা করছে মানুষ তার জবাব দেবেন। আসন্ন লোকসভা নির্বাচনে বিরোধীরা একত্রিত হয়েও এক লাখ ভোট পাবেন না বলে এদিন দাবি করেন তিনি। অন্যান্য নির্বাচনের মত এবার নির্বাচনেও প্রচারে কেন্দ্রীয় নেতৃত্ব রাজ্যে আসবেন বলে জানান।
বিজেপি ও তিপ্রামথা জোট সম্পর্কে কংগ্রেস নেতা সুদীপ বর্মন বলেছেন, বিজেপি মথাকে ধ্বংস করে দিয়েছে, এই বিষয়ে বিজেপির প্রতিক্রিয়া কি? সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে তিনি বলেন অন্য কোন দলকে বাঁচিয়ে রাখার দায়িত্ব বিজেপি কোনদিন নেয়নি। বরং কার স্বার্থে কংগ্রেস কোন দলকে বাঁচিয়ে রেখেছিল তা মানুষ জানে বলেও জানান তিনি। সব মিলিয়ে তিনি একদিন আগাগোড়া বিরোধীদের বক্তব্যের জবাব দিতে গিয়ে তীব্র সমালোচনা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ