Advertisement

Responsive Advertisement

শহরের সৌন্দর্যায়নের কাজ করে দেখলেন মেয়র দীপক মজুমদার

আগরতলা, ২৪ ফেব্রুয়ারী : রাজধানী আগরতলা শহরের সৌন্দর্যায়নের লক্ষ্যে বর্তমান পুর বোর্ড। সৌন্দর্যায়নের কাজগুলির মধ্যে অন্যতম হলো রাজন্য স্মৃতি বিজড়িত বহু বছরের পুরাতন বুঝে যাওয়া পুকুরগুলিকে সংস্কার করা। 
ইতিমধ্যে আগরতলা শহরের অনেক গুলি পুকুরের সৌন্দর্যায়নের কাজ শেষ হয়ে গিয়েছে। আবার শহরের অনেকগুলি পুকুরের কাজ চলছে দ্রুত গতিতে, তার মধ্যে উল্লেখ যোগ্য একটি হল নাগেরজলার সর্দার পুকুরের সৌন্দর্যায়নের কাজ, যার আনুষ্ঠানিক সূচনা করবে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী। এই কাজের খরচ ধরা হয়েছে ১ কোটি ৪০ লক্ষ টাকা। সেই কাজের অগ্রগতি শনিবার খাতিয়ে দেখেন মেয়র দীপক মজুমদার। পাশাপাশি ছিলেন এই এলাকার কর্পোরেটর অভিজিৎ মল্লিকসহ অন্যান্যরা।
দীর্ঘদিন ধরে এই পুকুরটি পরিত্যাক্ত অবস্থায় পড়েছিল। পুর নিগমের মেয়রের তৎপরতায় অবশেষে ব্যবহারযোগ্য হয়ে উঠছে পুকুরটি। আগামী এক মাসের মধ্যে উদ্বোধন হতে পারে এই প্রকল্পের বলে এদিন সংবাদ মাধ্যামকে জানান মেয়র দীপক মজুমদার। পাশাপাশি তিনি আরো বলেন মিলনচক্র এলাকার মন্ত্রীবাড়ির পুকুরেরও সংস্কার কাজ চলছে। এর খরচ ধরা হয়েছে ১ কোটি ২০ লক্ষ টাকা। সেটিও পরিদর্শন করেন মেয়র দীপক মজুমদার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ