Advertisement

Responsive Advertisement

ত্রিপুরায় রোজগার দাও ন্যায় দাও কর্মসূচির সূচনা করলো যুব কংগ্রেস

 আগরতলা, ১৮ ফেব্রুয়ারী : ২০১৪ সালে প্রধানমন্ত্রীর হিসেবে দায়িত্ব নেওয়ার আগে নরেন্দ্র মোদি নির্বাচনী প্রচারে বেরিয়ে বছরের দুই কোটি যুবকের কর্মসংস্থান, প্রতি ঘরে ঘরে রোজগার এবং দ্রব্যমূল্য বৃদ্ধি কমানো কথা বলে ছিলেন। মানুষ তার কথায় বিশ্বাস করে ভোট দিয়ে বর্তমান সরকারকে ক্ষমতায় প্রতিষ্ঠিত করেছিল। কিন্তু দীর্ঘ ১০ বছর পার হয়ে যাওয়ার পরও এই প্রতিশ্রুতি পূরণ করতে পারেননি। উল্টে দেশে বেকারের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, সেই সঙ্গে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য দ্রুত গতিতে বৃদ্ধি পাচ্ছে বলে অভিযোগ যুব কংগ্রেসের। এই পরিস্থিতিতে সারা দেশ ব্যাপি রোজগার দাও ন্যায় দাও কর্মসূচি শুরু করেছে যুব কংগ্রেস। অন্যান্য রাজ্যের সঙ্গে তাল মিলিয়ে রবিবার ত্রিপুরা রাজ্যে ওই কর্মসূচির সূচনা করা হয়।
এদিন কংগ্রেস ভবনে এক সাংবাদিক সম্মেলনের মধ্য দিয়ে কর্মসূচির সূচনা করেন ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি রাখু দাস। তার সঙ্গে ছিলেন সহ-সভাপতি শাহাজাহান ইসলাম, রোজগার দাও ন্যায় দাও কর্মসূচির ত্রিপুরা রাজ্যের ইনচার্জ ডা পার্থ প্রতিম দত্ত, যুব নেতা রাকেশ দাস, নেত্রী প্রিয়াঙ্কা দেসহ অন্যান্যরা।
উপস্থিত যুব নেতা নেত্রীরা তাদের এই কর্মসূচির পোস্টার সকলের সামনে তুলে ধরেন। সেই সঙ্গে সভাপতি রাখু দাস বলেন, মানুষের স্বার্থে তারা তারা রাজ্যের প্রতিটি জেলায় কর্মসূচী করবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ