Advertisement

Responsive Advertisement

যুব মোর্চার রামনগর মন্ডল কমিটির উদ্যোগে অনুষ্ঠিত হলো যুব চৌপাল


আগরতলা, ২৭ ফেব্রুয়ারী : ত্রিপুরা প্রদেশ বিজেপি যুব মোর্চা উদ্যোগে রাজ্য জুড়ে এখন যুব চৌপাল কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে। এই কর্মসূচি অংশ হিসেবে মঙ্গলবার ৭ নং রামনগর মন্ডল কমিটির উদ্যোগে চৌপাল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক, প্রদেশ বিজেপি যুব মোর্চার সভাপতি তথা বিধায়ক সুশান্ত দেব, প্রদেশ যুব মোর্চার সম্পাদক রানা ঘোষ, আগরতলা পুর নিগমের কর্পোরেটর অভিষেক দত্ত প্রমুখ। রামনগর বিধানসভার অন্তর্গত জয়পুর এলাকায় হয় এদিনের এই কর্মসূচি।
 অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক বলেন, ২০১৪ সালের পর থেকে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। একই ভাবে রাজ্যের উন্নয়ন হয়েছে। রাজ্যের এই পরিবর্তনের কথা দেশ-বিদেশের পর্যটকদের মুখেও শোনা যায়।
অপরদিকে বক্তব্য রাখতে গিয়ে প্রদেশ বিজেপি যুব মোর্চার সভাপতি তথা বিধায়ক সুশান্ত দেব বলেন, বিজেপি অন্য ১০টা দলের মতো নয়। অন্য দলগুলি যেখানে যুব সহ অন্যান্য মানুষদের নিয়ে রাজনীতি করে কিন্তু বিজেপি মানুষের কল্যাণে কাজ করছে। এই চৌপালের মাধ্যমে যুব প্রজন্মের কাছ থেকে জানতে চাওয়া হচ্ছে তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছ থেকে আগামী দিনে কি কি চায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ