Advertisement

Responsive Advertisement

আগরতলা রেলওয়ে স্টেশন থেকে ২ ভারতীয় দালাল সহ ১০ বাংলাদেশী আটক


আগরতলা, ২৭ফেব্রুয়ারী : আগরতলা রেলওয়ে স্টেশন থেকে ১০ বাংলাদেশী অনুপ্রবেশকারীকে আটক করলো নিরাপত্তা রক্ষী বাহিনী। মঙ্গলবার তাদেরকে আটক করা হয় বলে জানিয়েছেন আগরতলা রেল স্টেশনের জিআরপি থানার ওসি তাপস দাস।
 তিনি সংবাদ মাধ্যমকে জানান, জিআরপি এবং আরপিএফ যৌথ অভিযানে তাদের আটক করা হয়। রেলস্টেশন চত্বরে ১২ জনের হাঁটাচলা দেখে তাদের সন্দেহ হয়। তখন তাদের জিজ্ঞাসাবাদ চালালে জানতে পারেন যে ১০ জন বাংলাদেশের নাগরিক অবৈধভাবে ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করেছে। এদের মধ্যে ছয় জন মহিলাও রয়েছে। তাদের নাম যথাক্রমে, নাসির হোসেন, জাহিরুল ইসলাম, এম ডি ইলিয়াস, সুলিকিন শেখ, মিতা আক্তার, রাখী বেগম, মরিয়ম আক্তার, শর্মীন বেগম, আফরোজা বেগম এবং নাজমীন বেগম। 
সেই সঙ্গে আরো দুজন রয়েছে তারা ভারতের নাগরিক। তবে একজনের নাম সুরজ সাউ, তার বাড়ি পশ্চিমবঙ্গের আসানসোল এলাকায় এবং রবিউল শেখ, তার বাড়ি গুজরাট রাজ্যে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে কাজের সন্ধানে অবৈধভাবে ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করেছে। দালালদের সহায়তায় ট্রেনে করে গুজরাট যাওয়ার পরিকল্পনা ছিল তাদের। এই বিষয়ে জিআরপি থানা তে একটি মামলা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ওসি। আইনি প্রক্রিয়া মেনে বুধবার তাদেরকে আদালতে তোলা হবে বলে জানান ওসি তাপস দাস।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ