Advertisement

Responsive Advertisement

ধলাই জেলায় এক দিনে প্রদেশ সভাপতির হাত ধরে ১,০৪৯ভোটার বিজেপিতে সামিল


আগরতলা, ৩১ জানুয়ারি: লোকসভা নির্বাচনকে সামনে রেখে শাসকদল বিজেপি প্রায় প্রতিদিনই সাংগঠনিক শক্তিকে আরো মজবুত করছে। এরই প্রেক্ষিতে বুধবার ধলাই জেলায় একাধিক একাধিক সভা অনুষ্ঠিত হয়। এই সভা গুলিতে প্রচুর সংখ্যক ভোটার বিজেপি দলে যোগদান করেন। এদিন ৩৪২ পরিবারের ১,০৪৯ জন ভোটার বিজেপিতে যোগদান করে। উপস্থিত ছিলেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। 
এদিন প্রথম সভাটি অনুষ্ঠিত হয় ধলাই জেলার আমবাসা মন্ডলের অন্তর্গত জিওলছড়াতে শরণার্থী শিবিরে। এই যোগদান সভায় ১৫৮ পরিবারের ৪৮২ জন ভোটার তিপ্রা মথা এবং সিপিআইএম ছেড়ে বিজেপিতে যোগদান করেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। এই সময় সভাপতির সঙ্গে উপস্থিত ছিলেন প্রাক্তন মন্ত্রী ও বিধায়ক ভগবান দাস, বিধায়ক শম্ভুলাল চাকমা, কিষান মোর্চার সভাপতি জওহর সাহা, প্রদেশ সম্পাদক বিপিন দেববর্মা প্রমূখ।
সভায় বক্তব্য রাখতে গিয়ে রাজীব ভট্টাচার্য বলেন, বিজেপি এবং প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী, কোন আওয়াজ করেন না কোন স্লোগান দেন না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শুধু কাজ করে যান। দেশের জনজাতি অংশের মানুষ এবং গরীব মানুষের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে কাজ করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দেশের প্রতিটি মানুষের জন্য কোন না কোন কাজ করেছেন। রিয়াং শরণার্থীরা ২৩ বছর অভিশাপের জীবন যাপন করেছিলেন, তারা তাদের নিজের ভূমি মিজোরামেও যেতে পারছিল না ত্রিপুরাতে শরণার্থী হিসেবে থাকতে হচ্ছিল। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চেষ্টায় এবং রাজ্য সরকারের ইচ্ছায় তারা স্থায়ী ভাবে এখানে বসবাসের সুযোগ পেয়েছে বলে অভিনন্দন ব্যক্ত করেন। মন্ত্রী নরেন্দ্র মোদী শুধু তাদেরকে স্থায়ী ভাবে বসবাসের ব্যবস্থাই নয় এর পাশাপাশি বিনামূল্যে রেশন দেওয়ার ব্যবস্থা করে দিয়েছেন। সব ধরনের সুযোগ-সুবিধা করে দিয়েছেন। তাই তারা এদিন বিজেপিতে এসে সঠিক সিদ্ধান্ত নিয়েছে বলেও অভিমত ব্যক্ত করেন তিনি। আগামী দিনেও বিজেপি সরকার তাদের জন্য অনেক কাজ করবে বলে আশ্বাস দেন।
পাশাপাশি এদিন আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে ধলাই জেলা কার্যালয়ে পূর্ব ত্রিপুরা লোকসভা নির্বাচনী মুখ্য কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠান ও এক যোগদান সভা অনুষ্ঠিত হয়। এই যোগদান সভায় ১৮৬ পরিবারের ৫৬৭ জন ভোটার তিপ্রা মথা এবং সিপিআইএম দল ছেড়ে বিজেপিতে যোগদান করেন। এই সভাতে উপস্থিত ছিলেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। তিনি নতুন করে দলে আসা ভোটারদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে বরণ করে নেন। এই সময় প্রদেশ সভাপতির সঙ্গে ছিলেন প্রাক্তন মন্ত্রী ও বিধায়ক মনোজ কান্তি দেন, তোদের সম্পাদক বিপিন দেববর্মা, প্রদেশ সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, বিধায়ক শম্ভুলাল চাকমা, কৃষাণ মোর্চার সভাপতি জওহর সাহা, দলের সদ্য যোগদানকারী নেতা উপেন্দ্র দেববর্মা প্রমূখ। প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে নতুন অফিসের সূচনা হয় পাশাপাশি নবাগত ভোটারদের হাতে দলীয় পতাকা তুলে দেন প্রদেশ সভাপতি সহ উপস্থিত অন্যান্য নেতৃত্ব।
আমবাসা মন্ডলের অন্তর্গত কচুছড়ায় যোগদানসভা সম্বোধন করতে গিয়ে প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য বললেন, কংগ্রেস সিপিএম বা অন্য কোন দল নয় রাজ্যের উন্নয়ন করতে পারে শুধুমাত্র বিজেপি সরকার। তাই এই সরকারের উপর আস্থা রেখে মানুষ দলে দলে বিজেপিতে যোগদান করছেন। তিনি আরো বলেন ২৫ বছর ক্ষমতায় ছিল বামফ্রন্ট। তারা শুধুমাত্র তাদের দলীয় নেতাদের এবং তাদের পরিবারের সদস্যদের সকল সুযোগ-সুবিধা দিত। সাধারণ মানুষ সব সময় বঞ্চিত ছিল বামেদের আমলে। বাম নেতারা গরিবদের টাকা আত্মসাৎ করে নিত গরিবদের জন্য কোন কিছু করত না। এই পরিস্থিতিতে আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যের দুটি আসনে বিজেপি প্রার্থীদের জয়ী করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত শক্ত করার আহ্বান রাখেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ