Advertisement

Responsive Advertisement

বাইকসহ এক যুবকের মৃতদেহ উদ্ধার পানিসাগরের রামনগরে, এলাকায় তীব্র চঞ্চল্য

অয়ন নাগ, ধর্মনগর, ৩১ জানুয়ারি : বুধবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ উত্তর জেলার রামনগরের রাষ্ট্রীয় অনাথ আশ্রমের কাছে ব্রিজের নিচে বাইকসহ এক যুবকের মৃতদেহ উদ্ধারে তীব্র চঞ্চল দেখা দিয়েছে এলাকা জুড়ে। মৃত যুবকের নাম সৌরভ দাস বয়স ২০ বছর তার সাথে যে বাইকটি ছিল তার নাম্বার TR05D7864 সুপার স্প্লেন্ডার। সৌরভ দাসের বাড়ি উত্তর দেওছড়া তিন নং ওয়ার্ডে তার বাবা প্রয়াত সুধাময় দাস। বাড়িতে মা এবং ছোট বোন রয়েছে। 
মঙ্গলবার রাত নয়টা নাগাদ তাদের বাড়িতে জেসিবি দিয়ে ল্যান্ড লেভেলিং এর কাজ হয়, জেসিবির চালককে তার বাড়িতে পৌঁছে দেবে বলে বাইক নিয়ে সৌরভ চালকের বাড়িতে যায়। চালককে বাড়িতে পৌঁছে দিয়ে, এক বাড়িতে মনসা পূজার প্রসাদ খেতে যায়। সে বাড়ি থেকে রাত ১১টা নাগাদ বাড়িতে আসবে বলে রওনা হয়। রাতে সে আর বাড়িতে আসেনি। সকালে রাষ্ট্রীয় অনাথ আশ্রম সংলগ্ন ব্রিজের নিচে একটি যুবককে বাইকসহ পড়ে থাকতে দেখে এলাকার মানুষের মধ্যে হৈচৈ পড়ে যায়। ঘটনাটি যে এলাকায় ঘটে সেখান থেকে তার বাড়ি অর্ধ কিলোমিটার। এলাকার মানুষজন সকাল ছয়টায় পানিসাগর পুলিশ স্টেশনের ল্যান্ড লাইনে ফোন করে ঘটনাটি অবগত করে। ঘটনাস্থল থেকে পানিসাগর পুলিশ স্টেশনের দূরত্ব প্রায় ৫ কিলোমিটার। পুলিশ স্টেশন থেকে পুলিশ পৌঁছতে পৌঁছতে সকাল প্রায় নয় টায় গিয়ে পৌঁছায়। অর্থাৎ ৫ কিলোমিটার দূরত্ব অতিক্রম করতে পুলিশের পৌনে ৩ ঘন্টা সময় লেগে যায়। সেখান থেকে পানিসাগর অগ্নি নির্বাপক বাহিনী এবং পানিসাগর থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে পানিসাগর মহকুমা হাসপাতালে নিয়ে আসে। এখানে ময়নাতদন্ত করে পরিবার-পরিজনদের হাতে মৃতদেহ তুলে দেওয়া হয়।
এদিকে জানা গেছে সৌরভের বাবা সুধাময় দাস একজন সরকারি কর্মচারী ছিলেন। কিন্তু জীবিত কালে তাদের কোন নির্দিষ্ট বাড়ি ছিল না। ভাড়া থেকেই জীবন যাপন করতো। তাদের বাবা এক বছর আগে মারা গেছে। এখন তারা একটা জায়গা ক্রয় করে পাঁচ দিন হলো রেজিস্ট্রেশন সম্পন্ন করে ল্যান্ড লেভেলিং এর কাজ চালাচ্ছে। এরই মধ্যে সৌরভের মৃত্যু একদিকে যেমন দুঃখজনক তেমনি বেদনাদায়ক। কিভাবে সৌরভের মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখছে পানিসাগর থানার পুলিশ। মাত্র ২০ বছর বয়সের যুবক সৌরভ দাসের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ