Advertisement

Responsive Advertisement

১০৯ তম মন কি বাত-এর অনুষ্ঠানে বিগত সরকারের কেলেঙ্কারির সমালোচনায় মুখর মুখ্যমন্ত্রী


 
আগরতলা, ২৮ জানুয়ারি: মুখ্যমন্ত্রী অধ্যাপক ড. মানিক সাহা রবিবার রাজ্যের পাশাপাশি দেশে বড় আকারের কেলেঙ্কারির জন্য পূর্ববর্তী সরকারগুলির কঠোর সমালোচনা করেছেন৷
রবিবার রামনগর বিধানসভা কেন্দ্রের ৪ নং বুথ -এর কার্যকর্তাদের সাথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মন কি বাত-এর ১০৯তম পর্ব শোনার পর ড. সাহা একথা বলেন।
তিনি বলেন "আজ মন কি বাত এর ১০৯ তম পর্ব। আজ এখানে সাধারন জনগনের সাথে রামনগরে মন কি বাত কার্যক্রম শুনেছি। প্রদেশ বিজেপির অনেক নেতৃত্ব এখানে আছেন। আমি লক্ষ্য করেছি যে লোকেরা উৎসাহের সাথে মন কি বাত শোনার জন্য অপেক্ষা করছিলো। । আজকের প্রোগ্রামে, প্রধানমন্ত্রী মোদি জী দেশে নারী ক্ষমতায়ন ও ৭৫ তম প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজে অংশ নেওয়া বিপুল সংখ্যক মহিলাদের প্রশংসা করেছেন। এছাড়াও তিনি অনেক মহিলা ক্রীড়াবিদদের অর্জুন পুরস্কারে ভূষিত করা এবং পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্তদের কথা বলেছেন। লোকেরা কখনই ভাবেনি যে তারা পদ্মশ্রী পাবে, এবং প্রধানমন্ত্রী মোদী জী তাদের কাজের প্রশংসা করবেন। এটি একটি স্পষ্ট বার্তা যে সমাজের জন্য কাজ করবে সে অবশ্যই এই দেশ থেকে প্রশংসা পাবে, "
ডাঃ সাহা উল্লেখ করেন যে প্রধানমন্ত্রী মোদী অত্যন্ত সংবেদনশীল এবং সর্বদা গ্যারান্টির কথা বলেন এবং এখন দেশে সবকিছুতেই স্বচ্ছতা রয়েছে।
ডা.সাহা আরো যোগ করেন "আগে, আমরা কেন্দ্রে এবং রাজ্যেও একের পর এক কেলেঙ্কারির সরকার দেখেছি। কেলেঙ্কারি তাদের ডিএনএতে ছিল। ২০১৪ এর পরে, যখন নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হন, তখন রাজনীতির অর্থ পাল্টে যায়। সবকিছু স্বচ্ছ হয়ে যায়। জনগনের সুবিধার জন্য তিনি অনেক প্রকল্প চালু করেছেন। ," অনুষ্ঠানে আগরতলা পৌর নিগমের মেয়র দীপক মজুমদার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ