Advertisement

Responsive Advertisement

প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দেশ ও রাজ্যবাসীকে শুভেচ্ছা জ্ঞাপন করলেন মুখ্যমন্ত্রী

আগরতলা, ২৭ জানুয়ারি: যথাযোগ্য মর্যাদায় সারা দেশের সঙ্গে আজ রাজ্যেও মহাসমারোহে উদযাপিত হল প্রজাতন্ত্র দিবস। এ উপলক্ষে এদিন সকালে আগরতলার নিজ সরকারি বাসভবনে জাতীয় পতাকা উত্তোলন করেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। জাতীয় পতাকা উত্তোলনের সময় উপস্থিত ছিলেন রাজ্য প্রশাসনের আধিকারিকগণ। সেখানে রাজ্য পুলিশের পক্ষ থেকে মুখ্যমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়। 
                     সরকারি বাসভবনে জাতীয় পতাকা উত্তোলনের পর মুখ্যমন্ত্রী ডাঃ সাহা জানান, আজ ৭৫ তম প্রজাতন্ত্র দিবস। এই উপলক্ষে ত্রিপুরার সকল অংশের মানুষের পাশাপাশি গোটা দেশের মানুষকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সুযোগ্য নেতৃত্বে দেশ বিকাশের দিশায় এগিয়ে চলছে। তিনি যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সেটা খুবই প্রশংসনীয়। এটা আমাদের জন্যও খুবই গর্বের। সারা বিশ্ব আমাদের দিকে তাকিয়ে রয়েছে যে কিভাবে আমাদের প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাই সবাইকে একথাই বলবো সকলের সম্মিলিত প্রচেষ্টাতেই দেশ আরো শক্তিশালী ও উন্নতির দিশায় এগিয়ে যাবে। আমাদের সংবিধানকে অক্ষরে অক্ষরে মেনে চলতে হবে সকলকে। সংবিধানকে সামনে রেখে সকল কাজ সাধন করতে হবে। 
            এই ঐতিহাসিক দিনে আরো একবার 'এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা ও এক ভারত শ্রেষ্ঠ ভারত' গড়ে তুলতে সকলের সম্মিলিত প্রচেষ্টার উপর গুরুত্ব তুলে ধরেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
             এদিকে আগরতলার আসাম রাইফেলস গ্রাউন্ডে ৭৫তম প্রজাতন্ত্র দিবসের রাজ্যের মূল অনুষ্ঠান প্রত্যক্ষ করেন মুখ্যমন্ত্রী। তিনি জানান, বিভিন্ন প্ল্যাটুনের সুদৃশ্য প্যারেড এবং ছাত্রছাত্রীদের মনোমুগ্ধকর সাংস্কৃতিক কার্য্যক্রম অনুষ্ঠানে উপস্থিত সকলের নজর কেড়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ